July 16, 2019

আল্লামা আহমদ শফী’র সঙ্গে মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম’র সাক্ষাত

--- ১১ মে, ২০১৩

 প্রেস বিজ্ঞপ্তি ॥ আল্লামা আহমদ শফী দা.বা.-এর সঙ্গে সাক্ষাত করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীমসহ আন্দোলনের একটি প্রতিনিধি দল।
শনিবার দুপুর ১২টায় চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় আল্লামা আহমদ শফীর নিজস্ব কার্যালয়ে নেতৃবন্দ এক সাক্ষাতকারে মিলিত হন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আন্দোলনের মুহতারাম আমীরের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব জান্নাতুল ইসলাম, সেক্রেটারী আলহাজ্ব আল-ইকবাল ও হেফাজতে ইসলামের নেতা মাওলানা মনিরুল ইসলামসহ অন্যান্য ওলামায়ে কেরাম।
সাক্ষাতকালে মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম গত ৫ ও ৬ মে ঢাকার শাপলা চত্বরে সংঘটিত হত্যাকান্ডে দুঃখ ও সমবেদনা প্রকাশ করেন। এ ঘটনাকে কেন্দ্র করে দেশের আলেম-ওলামাদের বিরুদ্ধে ঢালাওভাবে মামলা, হয়রানী ও কুরআন পোড়ানোর অপবাদেরও তিনি নিন্দা জানান। মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম আল্লামা আহমদ শফী দা.বা.-এর স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং তাঁর দীর্ঘায়ূ কামনার করেন।
আল্লামা আহমদ শফী দা.বা ইসলামী আন্দোলন বাংলাদেশের জন্য দোয়া করেন এবং নেতৃবৃন্দকে হকের ওপর অটল থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার পরামর্শ দেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১