August 20, 2018

ঈদুল ফিতর উপলক্ষে বিএমপি পুলিশের সভা

--- ২৭ মে, ২০১৮

আসন্ন ঈদুল ফিতর সহ পরবর্তী ৭দিনের জন্য জনসাধারনের জান-মাল রক্ষা ও আইন শৃঙ্খলা বিষয়ক সভা রবিবার পুলিশ কমিশনার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় বিএমপি’র ভারপ্রাপ্ত কমিশনার মাহফুজুর রহমান বলেন ৪ থানা ও গোয়েন্দা সংস্থা (ডিবি) সহ ৩ ধাপে ১হাজার ৩৮ জন পুলিশ সদস্য ২১টি মোবাইল কোর্ট এবং ৬টি চেক পোস্টে ২৪ ঘন্টা সর্বক্ষনিক ৬১টি আইন শৃঙ্খলা টিম মাঠে কাজ করবে। এছাড়া রাস্তা-ঘাট সহ বাস স্টেশন, লঞ্চ ঘাট সহ নগরীর গুরুত্ব সড়কগুলোতে ট্রাফিক পুলশ সদস্য যথাযথ দায়িত্ব পালন করারও নির্দেশ প্রদান করা হয়েছে।
সভায় বক্তৃতাকালে বিশেষ গোয়েন্দা সংস্থা (ডিজিএফআই) বরিশাল বিভাগীয় পরিচালক কর্নেল জেএম শরিফুল ইসলাম বলেন বর্তমানে মাদকের যে অভিযান চলছে তার মাত্রা আরো বৃদ্বি করা প্রয়োজন। এর উত্তরে মেট্রোপলিটন ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমান বলেন মাদক মুক্ত ও নির্মূল করার ক্ষেত্রে পুলিশ অস্ত্র ব্যাবহারে কোনো দ্বিধাবোধ করবে না। এছাড়া নগরীতে বাহিরের রেজিস্টেশন করা মাহেন্দ্রা গাড়ি শহরের চলতে না পারে সেজন্য তিনি ডিসি ট্রাফিক উত্তম কুমার পালকে নজর দিতে বলেন। সেই সাথে লক্কড়-ঝক্কর বডি ফিটনেস বিহীন গাড়ি ব্যাবহার করে যাত্রী পরিবহন না করার জন্য বাস মালিক কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করা হয়। সুদৃষ্টি কামনা করেন।
সভায় বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতাল পরিচালক, লঞ্চ মালিক সমিতি সদস্য, কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস মালিক সমিতি ও রূপাতলী বাস মালিক সমিতি সদস্য ,বিসিসি, ফায়ার সার্ভিস, গনমাধ্যম কর্মী, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য সহ বিশেষ গোয়েন্দা শাখার কর্মকর্তারা উপস্থিত থেকে তাদের তাদের সুচিন্তিত মতামত ব্যাক্ত করেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১