August 21, 2019

ঐতিহাসিক বাংলা মোড়ে ইসলামী আন্দোলনের জাতীয় মহাসমাবেশ

--- ২৯ মার্চ, ২০১৩

বরিশাল টু-ডে ডেক্স ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উদ্যোগে সংবিধানের মূলনীতিতে “আল্লাহর ওপর পূর্ণ আস্থা ও বিশ্বাস পুনবর্হাল”, আল্লাহ ও রাসূল সা.-এর দুশমন নাস্তিক-মুরতাদদের শাস্তির আইন পাশ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন, সুশাসন, ন্যায়বিচার, সুন্ত্রাস-দুর্নীতির মূলোৎপাটন, দেশের স্থায়ী শান্তি ও মানবতার সার্বিক মুক্তি ও সমৃদ্ধশালী কল্যাণ রাষ্ট্র গঠনের নিমিত্তে ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে- ঐতিহাসিক দৈনিক বাংলা মোড়ে জাতীয় মহাসমাবেশ চলছে। দুপুরে সহাসমাবেশে রাজধানীর মতিঝিল শাপলা চত্বর এলাকায় পাঁচ দফা দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র চলমান মহাসমাবেশ শুরু হয়।  সভাপতিত্ব করেন  সংগঠনের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
সমাবেশে বরিশাল, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, কুমিল্লা, ভৈরবসহ আশেপাশের অন্যান্য জেলা থেকেও মুসল্লিরা দুপুর থেকেই সমবেত হয়।
সমাবেশকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেছে। পুলিশ ও র‌্যাবের  পক্ষ থেকে দৈনিক বাংলা মোড়ে বসানো হয়েছে আর্চওয়ে। মহাসমাবেশকে ঘিরে সকাল থেকে বাইতুল মোকাররম এলাকা থেকে শুরু করে, আরামবাগ, ইত্তেফাক মোড়সহ বেশ কয়েকটি রাস্তা বন্ধ করে দেওয়া হয়।

ফেইসবুকে আমরা