August 23, 2019

কলেজ ছাত্রকে জবাই করে হত্যা

--- ৯ ফেব্রুয়ারি, ২০১৯

বরিশাল উজিরপুরে কলেজ ছাত্রকে জবাই করে হত্যা করেছে দুর্বিত্তরা। শনিবার (০৯ ফেব্রুয়ারী) সকালে নিজ বাড়ির পাশে পরিত্যাক্ত জমির মধ্যে থেকে তার গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কলেজ ছাত্র ইমরান হোসেন হাওলার (২৪) উপজেলার জল্লা ইউনিয়নের মুনসির তাল্লুক গ্রামের বাসিন্দা সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে। ইমরান স্থানীয় ভবানীপুর হাজী তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবার ডিগ্রি শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সকালে স্থানীয়রা কলেজ ছাত্র ইমরানের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

তিনি বলেন, ইমরানের গলায় ছুড়ি দিয়ে কোপান। ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন। বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম রয়েছে। ধারনা করা হচ্ছে কলেজ ছাত্রকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে।

তবে স্বজন ও প্রতিবেশীদের বরাত দিয়ে ওসি শিশির কুমার পাল বলেন, ইমরান হোসেন রাতে প্রতিবেশির ঘরে বিপিএল খেলা ভাত খেতে নিজ ঘরে যায়। পরে ইমরানের মোবাইলে কেউ একজন কল করে তাকে বাইরে ডেকে নেয়। এরপর সকালে তার লাশ উদ্ধার হয়।

ওসি বলেন, ঘটনার সাথে জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তারের জন্য আমাদের একাধিক টিম মাঠে কাজ শুরু করেছে।

ফেইসবুকে আমরা