September 26, 2018

কাজিরহাট নতুন থানার উদ্ধোধনে কাল বরিশাল আসছেন স্বরাষ্ট্র মন্ত্রী

--- ১০ সেপ্টেম্বর, ২০১৩

বরিশাল টুডে ॥ কাজিরহাট নামে নতুন থানার উদ্ধোধন করতে আগামীকাল বুধবার কাজিরহাট আসছেন স্বরাষ্ট্র মন্ত্রী ডঃ মহিউদ্দিন খাঁন আলমগীর। সকাল ১১টায় হেলিকাপ্টারযোগে কাজিরহাট থানা সংলগ্ন সন্তোষপুর শেরে বাংলা স্কুল মাঠে নেমে নতুন থানার উদ্ধোধন করবেন। সাড়ে ১১টায় একতা ডিগ্রী কলেজ মাঠে জন সভায় প্রধান অতিথির বক্তৃতা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী ডঃ মহিউদ্দিন খাঁন আলমগীর।

সুধী সমাবেশে বিশেষ অতিথি থাকবেন পার্বত্য শান্তিচুক্তির রূপকার সাবেক চীফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ ও আইজিপি হাসান মাহমুদ খন্দকার।
সভার শেষে মধ্যাহ্ন ভোজ করে দুপুরে হেলিকাপ্টারযোগে কাজিরহাট ত্যাগ করবেন স্বরাষ্টমন্ত্রী।

মেহেন্দিগঞ্জ উপজেলায় নদী বিচ্ছিন্ন ৫টি ইউনিয়ন আন্ধারমানিক, লতা, ভাষানচর, বিদ্যানন্দপুর ও দড়িচরখাজুরিয়া এলাকা নিয়ে কাজির হাট পুলিশ ফাড়ির আওতাধীন ছিল। বিশাল এলাকা নিয়ে মেহেন্দিগঞ্জ থানার পুলিশের পক্ষে অপরাধ নিয়ন্ত্রনে অনেক কষ্টসাধ্য ছিল। পরে একটি পুলিশ তদন্ত কেন্দ্র করা হয়। ৫টি ইউনিয়ন থেকে নদী বিচ্ছিন্ন মেহেন্দিগঞ্জ থানা থাকায় সবসময় এ ৫টি ইউনিয়নের মানুষের ভোগান্তি দুর করার দাবী ছিল। দীর্ঘ দিনের দাবি ছিল কাজিরহাটকে থানা ঘোষনার। বর্তমানে সরকারের আমলে।

একনেকের বৈঠকে কাজিরহাট পুলিশ তদন্তকে থানা ঘোষনা করবে বলে সিদ্ধান্ত হয়। এই সিদ্ধানের পর এত দিন উদ্ধোধনের অপেক্ষায় ছিল। বর্তমান স্বরাষ্ট্র মন্ত্রী নিজে উপস্থিত হয়ে আজ নতুন থানার উদ্ধোধন করবেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০