November 14, 2018

গুলশানে সাবেক মেয়র হিরনের বাসা লক্ষ্য করে গুলি

--- ১৭ সেপ্টেম্বর, ২০১৩

বরিশাল টুডে ॥ রাজধানীর গুলশানে বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র শওকত হোসেন হিরণের বাসা লক্ষ্য করে গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাবেক মেয়র গুলশান থানায় জিডি করেছেন।

জিডিতে বলা হয়েছে, রবিবার ভোর রাত ৪ টার দিকে গুলশানের ১২১ নম্বর রোডের ৫ নম্বর অ্যাপার্টমেন্টের সামনে দুই যুবক গাড়ি থেকে নামেন। তারা অ্যাপার্টমেন্টে প্রবেশ করতে চাইলে নিরাপত্তা প্রহরী বাধা দেন। এসময় ঐ দুই ব্যক্তি সাবেক মেয়রের সঙ্গে দেখা করতে চান। নিরাপত্তা প্রহরী গভীর রাতের কথা বলে বাধা দেন। ঐ দুই ব্যক্তি চলে যাওয়ার সময় ফাঁকা ২/৩ রাউন্ড গুলি করেন।

এ ঘটনার পর সোমবার সকালে পুলিশের একটি টিম গুলশানের ঐ ফ্ল্যাটে সাবেক মেয়রের সঙ্গে দেখা করেন। পুলিশ নিরাপত্তা প্রহরীর বক্তব্য নেয়। তবে পুলিশ ঐ অ্যাপার্টমেন্টকে লক্ষ্য করে ফাঁকা গুলির কোন আলামত সংগ্রহ করতে পারেনি।

গুলশান থানার ওসি রফিকুল ইসলাম জানান, নিরাপত্তা প্রহরী শুধু গুলির শব্দ শুনেছিলেন। নিরাপত্তা প্রহরীর কাছে ঐ দুই ব্যক্তি বরিশাল থেকে এসেছেন বলেও পরিচয় দেন। তারা সেগুনবাগিচার একটি আবাসিক হোটেলে উঠেছেন বলে জানান।

এ ঘটনায় দুপুরে সাবেক মেয়র বাদী হয়ে জিডি করার পর পুলিশ সেগুনবাগিচার ঐ আবাসিক হোটেলে অনুসন্ধান করে। তবে বরিশাল থেকে আসা ঐ দুই ব্যক্তির কোন সন্ধান পুলিশ পায়নি।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০