September 25, 2018

গৌরনদীতে স্কুলের ক্যাম্পাস থেকে ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে অপহরন

--- ৪ এপ্রিল, ২০১৩

বরিশাল টু-ডে ॥ বরিশালের গৌরনদী উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ট শ্রেনীর ছাত্রী তুলি আক্তারকে ফিল্মি ষ্টাইলে স্কুলের ক্যাম্পাস থেকে অপহরন করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার গৌরনদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, উপজেলার বড়দুলালী গ্রামের জলিল প্যাদার কন্যা ও বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ট শ্রেনীর ছাত্রী তুলি আক্তারকে (১১) স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করে আসছিলো পাশ্ববর্তী মৈস্তারকান্দি গ্রামের হালিম গোমস্তার বখাটে পুত্র শাওন গোমস্তা (১৯)। প্রত্যক্ষদর্শী  শিক্ষার্থীরা জানায়, বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার কেন্দ্র হওয়ায় পাশ্ববর্তী বার্থী ডিগ্রি কলেজে স্কুলের ছাত্র-ছাত্রীদের ক্লাস নেয়া হয়। বুধবার দুপুর ১২টার দিকে কলেজের বারান্দা থেকে বখাটে শাওনের নেতৃত্বে ৭/৮ জন সন্ত্রাসীরা ফিল্মি ষ্টাইলে ৪/৫টি মটরসাইকেলযোগে ক্যাম্পাসে ঢুকে কেউ কিছু বুঝে ওঠার আগেই স্কুল ছাত্রী তুলি আক্তারকে অস্ত্রের মূখে জিম্মি করে অপহরন করে মটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়। এ ঘটনায় স্কুলের অন্যান্য শিক্ষার্থীদের মাঝে আতংক দেখা দিয়েছে।
অপহৃতা স্কুল ছাত্রীর পিতা জলিল প্যাদা অভিযোগ করেন, ঘটনার পর খবর পেয়ে তিনি পুলিশের সহযোগীতার আশায় গৌরনদী থানায় রওয়ানা হন। পথিমধ্যে বার্থী বাজারের সন্নিকটে পৌঁছলে বখাটে শাওনের ভাড়াটিয়া সন্ত্রাসীরা তাকে পথরোধ করে শারিরিক ভাবে লাঞ্চিত করে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে ওইদিন রাত সাড়ে নয়টার দিকে গৌরনদী থানার এস.আই সোলায়মন মাহমুদের নেতৃত্বে পুলিশ সদস্যরা জলিল প্যাদাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় জলিল প্যাদা বাদি হয়ে গতকাল বৃহস্পতিবার বখাটে শাওন গোমস্তা, তার সহযোগী একই গ্রামের মৃত সুলতান খানের পুত্র সুমন খান, উত্তর বাউরগাতি গ্রামের ফজলুল করিম সরদারের পুত্র বেল্লালসহ অজ্ঞাতনামা ৭/৮ জনতে আসামি করে গৌরনদী থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। গৌরনদী থানার ওসি আবুল কালাম বলেন, অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধারসহ আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০