November 13, 2018

দেশে কোন প্রকল্প থাকবে না — মেনন

--- ২৪ জানুয়ারি, ২০১৪

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী এবং বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, আগামী পাঁচ বছর পর দেশে উন্নয়ন করার কোন প্রকল্প পাওয়া যাবেনা। বর্তমান সরকার অতীতের ন্যায় এবারও উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে বদ্ধ পরিকর। তিনি আরো বলেন, বিমান বন্দরকে অচিরেই আধুনিক বিমান বন্দরে রূপান্তরিত করা হবে। দেশের প্রতিটি পর্যটন কেন্দ্রের সাথে সাথে দক্ষিণাঞ্চলের সবকটি পর্যটন কেন্দ্রগুলোকেও আধুনিকায়ন করা হবে।

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী হিসেবে শপথ গ্রহনের পর শুক্রবার দিনভর মন্ত্রী তার নিজ এলাকা বাবুগঞ্জ উপজেলার বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শুক্রবার জুম্মার নামাজের পর মন্ত্রী উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের চর উত্তর গ্রামে নবনির্মিত জামে মসজিদের উদ্বোধন করেন। এরপূর্বে সকালে মন্ত্রী উপজেলার রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমীক ভবন, রাকুদিয়া বালিকা বিদ্যালয়ের একাডেমীক ভবনসহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন। একইদিন মন্ত্রী দক্ষিণাঞ্চলের অন্যতম পর্যটন কেন্দ্র বাবুগঞ্জের ঐতিহ্যবাহী দূর্গাসাগর দিঘি পরিদর্শন করেন। বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী হিসেবে রাশেদ খান মেনন প্রথম নিজ এলাকা বাবুগঞ্জে আসায় তাকে এলাকাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়।

দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও ওয়ার্কার্স পার্টির যৌথ উদ্যোগে জাহাঙ্গীর নগর ইউনিয়নের চর উত্তর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মসজিদ কমিটির সভাপতি সাইফুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এডভোকেট শেখ মোঃ টিপু সুলতান। বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সরদার খালেদ হোসেন স্বপন, ওয়ার্কার্স পার্টির ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক লুৎফুল কবীর সবুজ, ইউনিয়ন যুবলীগের সভাপতি উপেন চন্দ্র মন্ডল প্রমুখ। মন্ত্রী শনিবার সকালে উপজেলার বাবুগঞ্জ ডিগ্রী কলেজের শিক্ষকদের সাথে মতবিনিময় করবেন এবং বিকেলে বাবুগঞ্জ উপজেলা পরিষদের সমন্বয় সভায় যোগ দেয়ার কথা রয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০