January 19, 2019

নিরাপদ খাবার বিক্রির লক্ষ্যে বিসিসি’র গাড়ি বিতরণ

--- ২২ নভেম্বর, ২০১৬

নিরাপদ খাবার বিক্রয়ের লক্ষ্যে জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা থেকে বরিশাল সিটি কর্পোরেশনকে (বিসিসি) দেয়া ৯১টি (স্ট্রীট ফুড কার্ট) গাড়ি মঙ্গলবার দুপুরে বিতরণ করা হয়েছে। নগরীর অশ্বিনী কুমার টাউন হলে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে পথ খাবার বিক্রেতাদের মাঝে গাড়িগুলো বিতরণ করেছেন বিসিসির মেয়র মোঃ আহসান হাবিব কামাল।
এ সময় উপস্থিত ছিলেন জাতিসংঘ খাদ্য ও কৃষি সংস্থার রিজিওনাল ফুড সেফটি এন্ড নিউট্রিশন অফিসার ড. শ্রীধর ধর্মপুরী, সিনিয়র টেকনিক্যাল এ্যাডভাইজার ড. প্রেম এন শর্মা, সিনিয়র ন্যাশনাল এ্যাডভাইজার শাহ মনির হোসেন, বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মোঃ সাইফুজ্জামান, সিভিল সার্জন ডাঃ এএফএম শফিউদ্দিন, উপ-পুলিশ কমিশনার গোলাম রউফ খান, বিসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মতিউর রহমান প্রমুখ।
গাড়ী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আহসান হাবিব কামাল বলেন, স্বাস্থ্যসম্মতভাবে তৈরি খাবার বিক্রির জন্য পথ খাবার বিক্রেতাদের মাঝে গাড়িগুলো বিতরণ করা হয়েছে। ফলে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরিকৃত খাবার খেয়ে নগরবাসী পেটের পীড়াসহ নানাবিধ রোগাক্রান্তের হাত থেকে রেহাই পাবেন।
বিসিসি সূত্র জানায়, গতকাল প্রশিক্ষণপ্রাপ্ত ৯১ জনকে গাড়ি প্রদান করা হয়েছে। বাকি ১৭ জন প্রশিক্ষণে অনুপস্থিত থাকায় তাদের পুনরায় প্রশিক্ষণ শেষে গাড়ি প্রদান করবেন সিটি মেয়র।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১