August 23, 2019

প্রেমের টানে ঘর ছাড়া টাঙ্গাইলের মাদ্রাসা ছাত্রী বরিশালে উদ্ধার

--- ৯ ফেব্রুয়ারি, ২০১৪

প্রেমের টানে ঘর ছাড়া টাঙ্গাইলের মির্জাপুরের এক মাদ্রাসা ছাত্রীকে বরিশালের আগৈলঝাড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। রবিবার বিকেলে মির্জাপুর থানার এস.আই শফিকুল আলম আগৈলঝাড়া থানায় এসে উদ্ধারকৃত ছাত্রী স্বপ্না তালুকদার ও আটককৃত প্রেমিক মানিক পান্ডেকে নিয়ে টাঙ্গাইলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

জানা গেছে, টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার কাজীপুর গ্রামের শাহাদাত তালুকদারের কন্যা ও মির্জাপুর দাখিল মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্রী স্বপ্না তালুকদারের (১৫) সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মির্জাপুর ডিগ্রি কলেজের øাতক শ্রেনীর ছাত্র মানিক পান্ডের (২১)। মানিকের গ্রামের বাড়ি বরিশালের আগৈলঝাড়া উপজেলার আস্কর গ্রামে। সে ওই গ্রামের উপেন্দ্র নাথ পান্ডের পুত্র।

সূত্রে আরো জানা গেছে, প্রেমের সম্পর্কে তারা গত ৬ ফেব্র“য়ারি সকালে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এ ঘটনায় স্বপ্নার পিতা বাদি হয়ে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। শনিবার বিকেলে মানিক স্বপ্নাকে নিয়ে আগৈলঝাড়ার গ্রামের বাড়িতে আসে। খবর পেয়ে ওইদির গভীর রাতে আগৈলঝাড়া থানা পুলিশ মানিকের ফুফা বাবুরাম বিশ্বাসের বড়মগরা গ্রামের বাড়ি থেকে স্বপ্না ও মানিককে আটক করে।

মির্জাপুর থানায় দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই শফিকুল আলম জানান, খবর পেয়ে গতকাল রবিবার বিকেলে তিনি মামলার বাদিকে নিয়ে আগৈলঝাড়া থানায় আসেন। ওইদিনই অভিযুক্ত ও আটককৃত মানিক ও স্বপ্নাকে নিয়ে মির্জাপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়া হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

ফেইসবুকে আমরা