February 20, 2019

বরিশালের বিভিন্ন স্থানে হরতালের সমর্থনে ঝটিকা পিকেটিং ॥ আটক ২

--- ১২ মে, ২০১৩

বরিশাল টুডে ॥ জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের মৃত্যুদন্ডাদেশের রায় প্রত্যাখ্যান করে জামায়াতের ডাকা আজকের হরতালের সমর্থনে বরিশাল নগরী সহ জেলার বিভিন্ন স্থানে ঝটিকা পিকেটিং করেছে জামায়াত শিবিরের নেতাকর্মিরা। ভোরে নগরীর প্রবেশপথ গড়িয়ার পাড়ে ঢাকা-বরিশাল মহাসড়কে গাছ ফেলে পিকেটিং করে হরতাল সমর্থকরা। নগরীর সাগরদী এলাকায় পিকেটিংয়ের সময় হানিফ পরিবহনের একটি বাস সহ বেশ কয়েকটি অটোরিক্্রা ভাংচুর করে হরতাল সমর্থকরা। এছাড়াও নগরীর বিসিক শিল্পনগরী, সিএন্ডবি রোড সহ বেশ কয়েকটি এলাকায় হরতালের সমর্থনে ঝটিকা মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতাকর্মিরা।
এদিকে বরিশাল জেলার গৌরনদী উপজেলার মাহিলারা, বার্থী ও সিনেমা হল এলাকা, উজিরপুরের ইসলাদী, জয়শ্রী ও উপজেলা চত্বর এবং বাবুগঞ্জের নতুনহাট এলাকায় হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে হরতাল সমর্থকরা।
গভীর রাতে বরিশাল নগরীর বিভিন্ন মেসে অভিযান চালিয়ে আবদুল আলীম ও মহিউদ্দিন নামের ২ শিবির কর্মিকে আটক করেছে পুলিশ। এরআগে গত তিনদিনে পুলিশের বিশেষ অভিযানে মহানগর জামায়াতের সহকারি সেক্রেটারি মাওলানা মতিউর রহমান সহ জেলা ও মহানগর জামায়াত শিবিরের ১৪ নেতাকর্মিকে গ্রেফতার করে পুলিশ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮