May 19, 2019

বরিশালে অবৈধ মেলামেশার সময় পুলিশ অফিসার আটক

--- ২৩ সেপ্টেম্বর, ২০১৩

বরিশাল টুডে ॥ এক গৃহবধূর সাথে অসামাজিক কর্মকান্ডের সময় স্থানীয় জনতার হাতে আটক হয়েছেন বরিশালের বাবুগঞ্জ উপজেলার আগরপুর ইউনিয়নের ঠাকুরমল্লিক এলাকার আরআরএফ (রিজার্ভ রেঞ্জ পুলিশ) ক্যাম্পের এস.আই (এডি) সিদ্দিকুর রহমান।

ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত দুইটার দিকে।

খবর পেয়ে থানার ওসি মোঃ শাহেআলম ও আগরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই সালেম উদ্দিন ঘটনাস্থলে পৌঁছে রাত তিনটার দিকে এস.আই সিদ্দিকুর রহমানকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঠাকুরমল্লিক গ্রামের ব্যবসায়ী শামীম হাওলাদারের স্ত্রী ও দু’সন্তানের জননী রিনা বেগমের (৩৩) সাথে দীর্ঘদিন থেকে এস.আই সিদ্দিকুর রহমানের অনৈতিক কর্মকান্ড চলে আসছিলো।

রবিবার দিবাগত গভীর রাতে ব্যবসায়ী শামীম হাওলাদারের অনুপস্থিতিতে এস.আই সিদ্দিকুর রহমান ওইগৃহে গিয়ে রিনা বেগমের সাথে অবৈধ মেলামেশা শুরু করে। এসময় স্থানীয়রা হাতেনাতে তাদের আটক করে থানা পুলিশকে খবর দেয়।

গৃহবধূ রিনা বেগম জানান, এস.আই সিদ্দিকুর রহমান বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক তাকে ধর্ষণ করেছে।
 
এ ব্যাপারে বাবুগঞ্জ থানার ওসি মোঃ শাহেআলম স্থানীয়দের কাছে খবর পেয়ে তিনিসহ আগরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই সালেম উদ্দিন ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূ রিনা বেগমের বক্তব্য রেকর্ড করেছেন। তিনি আরো জানান, রাত তিনটার দিকে আটক এস.আই সিদ্দিকুর রহমানকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

প্রসঙ্গত, ওই ক্যাম্পের পুলিশ অফিসার থেকে শুরু করে প্রায় সদস্যর বিরুদ্ধে এলাকায় বিস্তার অভিযোগ রয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১