August 23, 2019

বরিশালে গুলি ও বোমা হামলা চালিয়ে টাকা লুটের হোতা গ্রেফতার

--- ৭ মার্চ, ২০১৪

বরিশাল নগরীর বাংলালিংক ডিলার অফিস মেসার্স ছাদ এন্টারপ্রাইজে গুলি ও বোমা হামলা চালিয়ে লুটপাটের ঘটনার মূল হোতা আয়নাল খানকে (৪৫) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে বাকেরগঞ্জ উপজেলার সদরের বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আয়নাল খান ওই উপজেলার পশ্চিম দূর্গাপুর গ্রামের আব্দুর রশিদ খানের পুত্র।

বরিশাল মেট্রোপলিটন ডিবি পুলিশে (এসি) ভাস্কর সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আয়নালকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আয়নাল বেশ কিছু তথ্য প্রকাশ করেছে এবং সে ওই লুটপাটের ঘটনায় সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আয়নালের উদ্বৃতি দিয়ে ভাস্কর সাহা আরো জানান, আয়নাল মূলত ওই লুটপাটের ঘটনার ইনফরমার ছিলেন। তার দেয়া তথ্যমতে ঢাকা থেকে গাড়িযোগে সন্ত্রাসীদল এসে মেসার্স ছাদ এন্টারপ্রাইজে গুলি বর্ষন ও বোমা হামলা চালিয়ে টাকা লুট করে। এ ঘটনার সাথে সংশ্লি¬ষ্ট ডিলার অফিসের কতিপয় কর্মকর্তাও জড়িত রয়েছেন। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা সম্ভব নয় বলেও তিনি উল্লে¬খ করেন।

উল্লে¬খ্য, গত ২ ফেব্র“য়ারি নগরীর হাসপাতাল রোড সংলগ্ন এলাকার মেসার্স সাদ এন্টারপ্রাইজ অফিসে বোমা হামলা চালিয়ে ৫৯ লাখ টাকা লুটের ঘটনা ঘটে।

ফেইসবুকে আমরা