September 26, 2018

বরিশালে চক্ষু উৎপাটন মামলায় ৬ আসামিকে জেলে প্রেরণ

--- ২ সেপ্টেম্বর, ২০১৩

বরিশাল টুডে ॥ বরিশালের বানরীপাড়া উপজেলার ইন্দের হাওলা এলাকায় সহিদ হাওলাদার নামে এক কৃষকের চক্ষু উৎপাটনের ঘটনায় দায়েরকৃত মামলায় দুই সহোদরসহ ছয় আসামিকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুর ১টার দিকে ওই মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত দুই সহোদরসহ ছয় আসামির জামিন আবেদন নাকচ করে বিচারক মো. মোস্তাফিজুর রহমান তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে আসামিরা বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আসামিরা হলেন, বানরীপাড়া উপজেলার ইন্দের হাওলা এলাকার দুই সহোদর নজরুল বেপারী ও রফিক বেপারী, একই এলকার রফিক হাওলাদার, বলাই দেউরী, মিজান হাওলাদার এবং উজিরপুরের পূর্ব হালতা এলকার শফিক বেপারী।

বাদীপক্ষের আইনজীবী হুমায়ুন কবির মামলার নথির বরাত দিয়ে জানান, সহিদ হাওলাদারের কাছ থেকে প্রতিবেশী রফিক হাওলাদার ৬০ হাজার টাকা ধার নেন। পরে সহিদ পাওনা টাকা ফেরত চাইলে ২০১২ সালের ১৩ সেপ্টেম্বর তাকে বাড়িতে ডাকেন রফিক। ওইদিন পাওনা টাকা আনতে রফিকের বাড়িতে গেলে সহিদকে মারধর করে এক পর্যায়ে চাকু দিয়ে খুঁচিয়ে তার দুই চোখ তুলে নেয় আসামিরা। পরে এ ঘটনায় সহিদ বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে আদালতে মামলা করলে আদালত অভিযুক্তদের বিরুদ্ধে  গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০