February 20, 2019

বরিশালে ছাত্রলীগের দু’গ্র“পের সংঘর্ষ

--- ১ সেপ্টেম্বর, ২০১৩

বরিশাল টুডে ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের হিজলা উপজেলা ছাত্রলীগের দু’গ্র“পের মধ্যে রবিবার দুপুরে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে উভয়গ্র“পের কমপক্ষে ১০ জন নেতা-কর্মী আহত হয়েছে।  এসময় পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

প্রত্যক্ষদর্শী জামাল হাওলাদার জানান, উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে সভাপতি দাবিদার মিজানুর রহমান ও লোকমান হোসেনের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো।

এ ঘটনার জেরধরে রবিবার দুপুর সাড়ে বারোটার দিকে হিজলা ডিগ্রি কলেজ ক্যাম্পাসে বসে উভয় গ্র“পের সমর্থকদের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। হামলা ও সংঘর্ষে উভয়গ্র“পের কমপক্ষে ১০ জন নেতা-কর্মী আহত হয়।

গুরুতর আহত ছাত্রলীগ নেতা শাহাবুদ্দিন আহম্মেদ, আমির হোসেন, জনি, সাকিল মাহমুদ ও নজরুল ইসলামকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হিজলা থানার ওসি শওকত আনোয়ার জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮