September 25, 2018

বরিশালে বিএনপি নেতাদের গাড়ি বহরে ছাত্রলীগের হামলা

--- ১৪ ফেব্রুয়ারি, ২০১৪

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ডে শুক্রবার দুপুরে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ব্যারিষ্টার শাহজাহান ওমর (বীর বিক্রম) ও দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর গাড়ি বহরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

হামলায় কমপক্ষে ১০জন নেতাকর্মী আহত হয়েছে।উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও বিএনপি সমর্থিত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেন মিয়া জানান, তার নির্বাচনী গণসংযোগে অংশগ্রহনের জন্য শুক্রবার সকালে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা গৌরনদীতে আসেন। তাদের সংবর্ধনা দিতে নেতাকর্মীরা সকাল থেকে গৌরনদী বাসষ্ট্যান্ডে জড়ো হয়। দুপুরে গাড়ি বহর নিয়ে নেতৃবৃন্দরা গৌরনদী বাসষ্ট্যান্ডে এসে গণসংযোগ শুরু করেন। এসময় ছাত্রলীগের নেতাকর্মী ও ক্যাডাররা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে নেতৃবৃন্দের ওপর অর্তকিত ভাবে হামলা চালায়। হামলাকারীরা বহরের একটি মাইক্রোবাস ও তিনটি মটরসাইকেল ভাংচুর করে। হামলায় স্থানীয় বিএনপি ও তার সহযোগী সংগঠনের কমপক্ষে ১০জন নেতাকর্মী আহত হয়।

একপর্যায়ে পরিস্থিতি সামাল দিতে নেতৃবৃন্দরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মাহবুব আলম জানান, স্থানীয় বিএনপির নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর শে¬াগান দেয়ায় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের প্রতিহত করেছে।গৌরনদী থানার ওসি আবুল কালাম গাড়ি বহরে হামলার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০