August 23, 2019

বরিশালে বিশ্ব ভেটেরিনারি দিবসের র‌্যালী

--- ২৮ এপ্রিল, ২০১৮

বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নগরীতে শনিবার বেলা ১১টায় বিশ্ব ভেটেরিনারি দিবসের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এরপূর্বে দিবসটি উপলক্ষে নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে বেলুন উড়িয়ে দিবসের আনুষ্ঠানিক উদ্বোধণ করেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ হারুন-অর রশীদ।
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাবুগঞ্জস্থ এনিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারী মেডিসিন অনুষদের ভেটেরিনারী স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে উদ্বোধণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী, মেডিসিন অনুষদের ডিন ও স্টুডেন্ট’স এসোসিয়েশনের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন।
দিবসটি উপলক্ষে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে আলোচনা সভায় বক্তরা বলেন বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে দেশ আজ এগিয়ে যাচ্ছে। সেক্ষেত্রে পুষ্টি চাহিদা পুরনে পশু পাখির যতœ করলে পুষ্টি ও স্বাস্থ্য সম্মত খাদ্য উৎপাদন সম্ভব। সেক্ষেত্রে পশুর সুযতœ ও চিকিসার বিকল্প নেই। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহসভাপতি দীপ রতন ঘোষ, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম নাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস প্রমুখ।

ফেইসবুকে আমরা