July 20, 2019

বরিশালে স্কুল ছাত্রীর নগ্ন ভিডিও প্রকাশ॥ বখাটে গ্রেফতার

--- ৬ অক্টোবর, ২০১৩

বরিশাল টুডে ॥ বরিশালের উজিরপুর উপজেলার সাতলা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষন করে সে দৃশ্য ভিডিও ধারন করে এলাকায় ছড়িয়ে দেয়ার অভিযোগে আরিফ বালী (২২) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে তাকে গ্রেফতার করে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।

উজিরপুর থানার এস.আই লুৎফর রহমান জানান, সাতলা গ্রামের আব্দুস ছালাম বালীর বখাটে পুত্র আরিফ ও তার সহযোগী সুমন, নোমানসহ ৪/৫ জনে অতিসম্প্রতি একই গ্রামের ওই ছাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে গ্রামের একটি নির্জন পরিত্যক্ত ভবনের মধ্যে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে।
বখাটেরা ধর্ষনের ওই দৃশ্য মোবাইল ফোনের মাধ্যমে ভিডিও করে। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে প্রকাশ করে দেয়ার হুমকি দিয়ে ধর্ষিতা ছাত্রীর পরিবারের কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করা হয়। ধর্ষিতার পরিবার চাঁদা দিতে অস্বীকৃতি জানিয়ে মামলা দায়েরের হুমকি দিলে ধর্ষকেরা ধারণকৃত ধর্ষণের দৃশ্য স্থানীয় কয়েকটি ভিডিও দোকনের মাধ্যমে এলাকায় ছড়িয়ে দেয়। এ ঘটনায় ধর্ষিতা ছাত্রীর পিতা বাদি হয়ে গত শুক্রবার উজিরপুর থানায় আরিফ বালীসহ ৫জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এস.আই আরো জানান, মামলা দায়েরের পর অভিযুক্ত ধর্ষক আরিফসহ তার সহযোগীরা এলাকা ছেড়ে আত্মগোপন করে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ শনিবার রাতে ঢাকার রায়েরবাজার এলাকা থেকে আরিফকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আরিফকে রবিবার সকালে উজিরপুর থানায় নিয়ে আসা হয়।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১