January 18, 2019

বরিশালে স্কুল ছাত্র নিহতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ॥ গ্রেফতার-১

--- ৯ এপ্রিল, ২০১৩

বরিশাল টু-ডে ॥ জিলা স্কুলের ১০ শ্রেনীর ছাত্র সামি রাফি ইনানের হত্যাকারীদের গ্রেফতার পূর্বক ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। মঙ্গলবার নগরীর বাংলাবাজার এলাকার সর্বস্তরের মানুষ এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। মানববন্ধনে ইনানের পিতা-মাতা অশ্র“শিক্ত নয়নে তার সন্তানের হত্যাকারিদের বিচারের দাবী জানান। মানববন্ধন শেষে স্থানীয়রা বাংলা বাজার এলাকায় একটি বিক্ষোভ মিছিল করে। মিছিলটি নগরীর বিশেষ-বিশেষ সড়কগুলো প্রদক্ষিন করে।
এদিকে জিলা স্কুলের ছাত্র সামির রাফি ইনান হত্যা মামলার এজাহারভূক্ত আসামী সৌরভকে গতকালজেল হাজতে পাঠিয়েছে আদালত। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আসামী সৌরভকে হাজির করা হলে আদালতের বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করে। এ মামলার অপর আসামীরা হচ্ছে বাংলাবাজার এলাকার জাতীয় পার্টির নেতা রফিকুল ইসলাম গফুরের দুই ছেলে রিসাত ও রিফাত, মতি মিয়ার ছেলে শিমন, মৃতঃ আনিচ মিয়ার ছেলে হাসান, মনির মিয়ার ছেলে রানা, কালফু বাবুর্চির ছেলে জুম্মান ও আতাহার আলীর ছেলে সৌরভকে আসামী করে কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের করে। পুলিশ মামলার এজাহার নামীয় আসামী সৌরভকে গ্রেফতার করে আদালতে হাজির করলে জেল হাজতে প্রেরণ করা হয়।
প্রসঙ্গত ঃ গত ৭ এপ্রিল তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর সন্ত্রাসী রিশাদ, রিফাত, জুম্মান হোসেন রানা, হাসান, শিমন রড ও  বেলছা দিয়ে ইনানকে পিটিয়ে গুরুতর আহত করে। ঐ রাতেই চিকিৎসাধীন অবস্থায় ইনান মৃত্যু বরণ করে। এ ঘটনায় পুলিশ কিশোর সন্ত্রাসী রিশাদ-রিফাতের পিতা জাতীয় পার্টির (এ) নেতা রফিকুল ইসলাম গফুরকে আটক করলেও বাকিদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১