August 21, 2019

বরিশালে হরতালে পিকেটারদের হামলায় পুলিশ সদস্য আহত

--- ২৭ মার্চ, ২০১৩

বরিশাল টু-ডে ॥ ১৮ দলের ডাকা ৩৬ ঘন্টা হরতাতে গতকাল বুধবার ভোর ৫টার দিকে নগরীর রূপাতলী এলাকায় সড়কে আগুন জ্বালিয়ে ও ইট বিছিয়ে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে পিকেটাররা। টহলরত পুলিশ বাধা দিলে পিকেটাররা ইট-পাটকেল নিক্ষেপ করলে কোতয়ালী পুলিশের এএসআই আনোয়ার আহত হয়। কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার এস.আই গোলাম কবির জানান রূপাতলী এলাকায় হরতালকারীরা সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করলে পুলিশ তাতে বাধা দেয়। এসময় তারা ইট-পাটকেল নিক্ষেপ করলে এএসআই আনোয়ার আহত হয়। তাকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সকাল সাড়ে ৬টায় হরতালের সমর্থনে নগরীর লঞ্চঘাট এলাকা থেকে মিছিল বের করে জেলা বিএনপি। জেলা বিএনপির সভাপতি আহসান হাবিব কামাল ও সম্পাদক বিলকিস জাহান শিরিনের নেতৃত্বে মিছিলটি নগর ভবনের সামনে পৌছলে পুলিশ তাদের গতিরোধ করে। পরে টিএন্ডটি গেটের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।
সকাল পৌনে ৭টার দিকে নগরীর নাজিরের পুল এলাকা থেকে মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার এমপি’র নেতৃত্বে মিছিল বের হয়।
হরতালে নাশকতা সৃষ্টির আশংকায় রাতে নগরী সহ জেলার বিভিন্ন স্থান থেকে ১৭ নং ওয়ার্ড জামাতের সভাপতিসহ ৮ জনকে গ্রেফতার করে পুলিশ।

ফেইসবুকে আমরা