বাকেরগঞ্জে হরতালের সমর্থনে মিছিলে যোগ দিতে এসে বাস থেকে পড়ে ছাত্রদল কর্মীর মৃত্যু ॥ নগরীতে সিটি বাসের চাপায় মুক্তিযোদ্ধা কমান্ডার গুরুতর আহত

বরিশাল টুডে ডেক্স ॥ ১৮ দলের ডাকা ৩৬ ঘন্টা হরতালের সমর্থনে মিছিলে যোগ দিতে এসে বাকেরগঞ্জে বাস থেকে পড়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে আলহাজ (২০) নামের এক ছাত্রদল কর্মী। গতকাল দুপুরে বাকেরগঞ্জের  গারুরিয়া নামক স্থানে সাবেক এমপি আবুল হোসেন খানের নেতৃত্বে হরতালের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। ঐ মিছিলে যোগ দেয়ার জন্য ফরিদপুর ইউনিয়নের আব্দুল রাজেকের ছেলে ছাত্রদল কর্মী আলহাজ নেতাকর্মীদের সাথে বাসের ছাদে করে বাকেরগঞ্জের উদ্যেশ্যে রওয়ানা দিয়ে আসেন। বাসটি গারুরিয়া এলাকা অতিক্রমকালে একটি গাছের ডালের সাথে ধাক্কা লেগে আলহাজ নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।
এছাড়া হরতালের সমর্থনে গতকাল দুপুরে মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার এমপির সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির উদ্যোগেও হরতালের সমর্থনে একটি মিছিল বের করা হয়।
এদিকে সিটি কর্পোরেশনের সামনে রাস্তা পাড়াপাড়ের সিটি পাড়ের চাপায় গুরুতর আহত হয় মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলু মিয়া। সে নগরীর কাউনিয়া বিসিক রোডের বেগের বাড়ির বাসিন্দা। গুরুতর আহত ফজলু মিয়ার ছেলে কবির মিয়া ইত্তেফাককে জানান সিটি বাস অতকিংত ভাবে তার পিতাকে চাপা দেয়। তাকে আশংকাজনক অবস্থায় শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।