September 26, 2018

বাস খাদে পড়ে বরিশাল-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ

--- ৮ অক্টোবর, ২০১৫

বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর (৬ মাইলে) যাত্রীবাহী বাস খাদে পড়ে যান চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনায় কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটেছে। পুলিশ বাসটি উদ্ধারের চেস্টা চালিয়ে যাচ্ছে।
নগরীর রূপাতলী বাস টার্মিনাল সংলগ্মে ট্রাক খাদে পড়ে উল্টে যায়। এ ঘটনায় বরিশাল-পটুয়াখালী সড়কেও যান যলাচলে প্রতিবন্ধকতা সৃস্টি হয়েছে। বিমান বন্দর থানার ওসি রেজাউল ইসলাম জানান, দুপুরে খুলনা থেকে বরিশালগামী মীম পরিবহনের একটি যাত্রীবাহি বাস রহমতপুর ৬মাইল রাজামাতা নাম স্থানে পৌছালে বিপরীতমুখি একটি কাভার্ডভ্যান সেটিকে ধাক্কা দেয়।
এতে বাসটি নিয়ন্ত্রনহারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়।
এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়। দুপুর ২টা পর্যন্ত আহতদের মধ্যে কুমুকমু, সুলতানা ইসলাম, সিরাজুল ইসলাম ও ফজিলাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ঢাকা-বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুই পাশে যানযটের সৃস্টি হয়েছে। বাসটি উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি।
কোতয়ালী মডেল থানা পুলিশ জানিয়েছে গতকাল ভোরের দিকে পটুয়াখালী থেকে ঢাকা গামী একটি চাল বোঝাই ট্রাক বরিশাল নগরীর রূপাতলী বাস টার্মিনাল সংলগ্নে আসলে খাদে পড়ে ট্রাকটি উল্টে পড়ে যায়। এতে সকাল থেকেই বরিশাল-পটুয়াখালী-ঝালকাঠী রুটে যান চলাচল বন্ধ থাকে। বেলা ১২ টার পর থেকে ওই রুটে যান চলাচল স্বভাবিক হয়।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০