September 22, 2018

মনিরুল আলম চৌধুরী সাদা মনের এ মানুষটি নিজ গ্রামে চির নিন্দ্রায় শাহিত

--- ২২ অক্টোবর, ২০১৭

বরিশাল কমার্স কলেজের সাবেক অধ্যক্ষ মনিরুল আলম চৌধুরী সাদা মনের কালো মানুষটি নিজ গ্রামে চির নিন্দ্রায় শাহিত হলেন আজ। শনিবার সকাল ৪টায় ঢাকাস্ত নিজ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি…রাজিউন।মৃত্যূকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।তার বড় ছেলে ব্যারিষ্টার খায়রুল আলম চৌধুরী হাইকোর্টের প্রখ্যাত আইনজীবী।ছোট ছেলে এ্যাডভোকেট
নুরে আলম চৌধুরীর ও আইন পেশায় নিয়োজিত।মেয়ে একজন স্বনামধন্য চিকিৎসক। রবিবার সকাল ১০টায় ভোলার বোরহানউদ্দিন উপজেলার নিজ গ্রামের বাড়ি কুতুবা ইউনিয়নের আব্দুল জব্বার মিয়া বাড়ির ঈদগাহ মাঠে মরহুমের জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এদিকে মনিরুল আলম চৌধুরী বাচ্চু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ভোলা সদর আসনের এমপি বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের এমপি আলী আজম মুকুল, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, পৌর মেয়র রফিকুল ইসলাম ,বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির সম্পাদক ও বোরহানউদ্দিন উন্নয়ম ফোরাম’র যুগ্ন আহবায়ক প্রভাষক মনিরুজ্জামান।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০