October 23, 2019

যুগান্তরের রিপোর্টার তন্ময় তপুকে হত্যার হুমকী ॥ তীব্র ক্ষোভ ও নিন্দা

--- ৩ আগস্ট, ২০১৯

সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগান্তরের বরিশাল ব্যুরো রিপোর্টার তন্ময় তপুকে কুপিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। শনিবার দুপুরে তিনি কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, শুক্রবার (০২ আগস্ট) দৈনিক যুগান্তরের শেষ পাতায় ‘বরিশালে ভয়ংকর আব্বা গ্রুপ’ শীর্ষক শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদের জেরে ওই দিন সন্ধ্যায় তন্ময় তপু কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে একদল যুবক তাঁর পথরোধের চেস্টা চালায়। এসময় বখাটেরা তাঁকে কুপিয়ে হত্যার হুমকি দেয় ও অকথ্য ভাষায় গালাগাল করে। পরিস্থিতি অনুধাবন করতে পেরে তিঁনি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এঘটনায় আজ শনিবার কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন তন্ময়।

এদিকে সাংবাদিক তন্ময় তপুকে হত্যার হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নেতৃবৃন্দ, ন্যাশনাল ডেইলি ব্যুরো চীফ এ্যাসোসিয়েশন বরিশালের নেতৃবৃন্দ, বরিশাল রিপোর্টার্স ইউনিটি, বরিশাল টেলিভিশন মিডিয়া এসোসিয়েশন। তাঁরা এঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের বিচারের দাবি জানিয়েছেন।

ফেইসবুকে আমরা