May 19, 2019

রবিবার থেকে বরিশালে নায্যমূল্যে পেঁয়াজ বিক্রি শুরু

--- ৩১ আগস্ট, ২০১৩

বরিশাল টুডে ॥ বরিশাল নগরীতে রবিবার থেকে পেঁয়াজ বিক্রি শুরু করবে টিসিবি। নগরীর তিনটি স্থানে ট্রাকে করে পেঁয়াজ বিক্রি করা হবে বলে জানিয়েছেন টিসিবির বরিশাল প্রধান ইসমাইল মজুমদার। তিনি জানান, নগরীর ফজলুল হক এভিনিউ সড়কে নগর ভবনের সামনে, সাগরদী পোল ও নথুল্লাবাদ বাস স্টান্ড এলাকায় ট্রাকে ভ্রাম্যমানভাবে পেঁয়াজ বিক্রি করা হবে।

টিসিবি সূত্র জানায় প্রতি ক্রেতা ৪৭ টাকা দরে ৫ কেজি করে পেঁয়াজ কিনতে পারবেন। প্রতিদিন একেকটি ট্রাকে ৫০০ কেজি করে মোট দেড় টন পেঁয়াজ বিক্রি করা হবে। বরিশালে বিক্রি করার জন্য সরকার ১০ টন পেঁয়াজ বরাদ্দ দিয়েছে বলে জানা গেছে। বরাদ্দকৃত পেঁয়াজ শুক্রবার রাতের মধ্যে বরিশালে পৌঁছায় বলে জানান টিসিবির প্রধান ইসমাইল মজুমদার ।

শনিবার ব্যাংক বন্ধ থাকায় ডিলাররা টাকা জমা দিতে পারেনি। ফলে গতকাল থেকে বিক্রি শুরু করা যায়নি। আজ রোববার থেকে বিক্রি শুরু হবে। পেঁয়াজের দাম না কমা পর্যন্ত টিসিবির মাধ্যমে বিক্রি অব্যাহত রাখা হবে টিসিবি সূত্র জানিয়েছে। এদিকে, বরিশালের বাজারে ভারত থেকে আমদানী করা পেঁয়াজ পাইকারী ৬২ টাকা ও খুচরা ৬৫ টাকা দরে বিক্রি হচ্ছে। টিসিবির নায্যমূল্যে পেঁয়াজ বিক্রি শুরু হলে বাজারে দাম কমবে বলে আশা করছেন ক্রেতারা।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১