July 20, 2019

শুকায়নি চোখের জল জামিনে আসামির দল।

--- ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

আবারো সংবাদ সম্মেলনে বাবার হত্যার বিচারের দাবিতে কাঁদলেন কন্যা।

২২-১১-২০১৮ তারিখ বিকাল ৫ টার দিকে সরকারি দুগ্ধ খামার কর্মচারি দুলাল সিকদারকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাগরদী দড়গা বাড়ী এলাকায় নিজ বাসভবনের সামনে প্রকাশ্য কুপিয়ে ও পিটিয়ে নৃসংসভাবে হত্যা করা হয়েছিল ।

এ গটনায় ঐ দিন রাতে থানায় ২২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। ঐ রাতে পুলিশ ৩ জন আসামীকে গ্রেফতার করে ।

আজ শনিবার সকাল ১১টায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে ত্রক সংবাদ সম্মেলনে নিহত দুলাল সিকদারের কণ্যা দোলা সিকদার লিখিত বক্তব্যের মাধ্যমে বলেন।

আদালত থেকে হত্যা মামলার আসামীরা জামিনে বেড় হয়ে ত্রসে ত্রকর পর ত্রক মামলা তুলে নেয়ার জন্য অব্যাহত হুমকি দিয়ে যাবার কারনে বাদী রহিমা আক্তার ও তার মেয়ে- ছেলে সহ পরিবারের সদস্য আতংকিত হয়ে পড়েছে।

আসামীরা উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নিম্ন আদালতে জামিনের আবদন জানানো হলে আদালত তাদের জেল হাজতে প্রেরন করার পরও হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটনের জন্য কোন হত্যাকারীদের কোন ধরনের জিজ্ঞাসাবাদ না করায় দুলালের পরিবার ক্ষোভ প্রকাশ করেন।

দ্রুত পলাতক হত্যাকারীদের গ্রেপতার করে দৃষ্ট্রান্তমূলক শাস্তির মাধ্যমে মামলা নিস্পত্তি করার আহবান জানিয়ে সংবাদ সম্মেলন করেন তারা।

ত্রসময় আরো উপস্থিত ছিলেন নিহত দুলাল সিকদারের স্ত্রী ও হত্যা মামলার বাদী মোসাঃ রহিমা আক্তার, দুলাল সিকদারের ছেলে নোভেল সিকদার, দুলালের ভাতিজা রাকিব হাসান সিকদার ও ভাতিজি তাহিয়া সিকদার প্রমুখ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১