April 22, 2019

সম্মান প্রথম বর্ষের পরীক্ষার খাতা পুনঃমূল্যায়নের শিক্ষার্থীদের বিক্ষোভ ॥ সোমবার সাংবাদিক সম্মেলন

--- ২১ জুলাই, ২০১৩

বরিশাল টুডে ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সম্মান ২০১০-১১ শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের সদ্য প্রকাশিত প্রথম বর্ষের পরীক্ষার ফলাফলে বিপর্যয়ের কারনে খাতা পুনঃমূল্যায়ন সহ ৫ দফা দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছ বিএম কলেজের শিক্ষার্থিরা। রবিবার সকাল ১১ টায় কলেজের সামনের সড়ক অবোরোধ করে তারা। তবে পুলিশ ঘটনাস্থলে পৌছে বাধা দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নিয়ে বিক্ষোভ করে।

শিক্ষার্থীরা জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভুলের কারনে তাদের ফলাফল বিপর্যয় ঘটেছে। তাই জাতীয় বিশ্ববিদ্যালকেই ভুল সংশোধন করে অকৃতকার্য শিক্ষার্থীদের প্রমোশন দিতে হবে। এসময় তারা তাদের  ৫ দফা দাবি, সম্মান প্রথম বর্ষের পরীক্ষার খাতা পুন:নিরিক্ষন করা, শিক্ষকদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হিসেবে তৈরি করে তাদের দ্বারা পরীক্ষার খাতা মূল্যায়ন করা, সম্মান প্রথম বর্ষের সকল শিক্ষার্থীদের দ্বিতীয় বর্ষে উর্ত্তীর্ন করা, পরীক্ষা শেষের তিন মাসের মধ্যে পরীক্ষার ফলাফল প্রকাশ করা এবং সেশনযট দূরীকরনের দাবী জানান।

দাবী আদায়ে ও পুলিশি বাধার প্রতিবাদে সোমবার সকালে বিএম কলেজে সংবাদ সম্মেলন করে পরবর্তী কর্মসূচী ঘোষনা করা হবে বলে জানান শিক্ষার্থীরা।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০