February 20, 2019

স্বরাষ্ট্রমন্ত্রীর আত্মীয় পরিচয়ে…

--- ১২ আগস্ট, ২০১৩

বরিশাল টুডে ॥ স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট আত্মীয় পরিচয় দিয়ে এক মামলাবাজ নারী কর্তৃক এলাকায় প্রভাব বিস্তার করে নিরিহ গ্রামবাসীদের বিরুদ্ধে একের পর এক মামলা দায়ের করার অভিযোগ পাওয়া গেছে। মামলাবাজ ওই নারীর মিথ্যে মামলার আসামি হয়ে গত ১৫ দিন ধরে কারাভোগ করছেন ছাত্রলীগ সভাপতি সুজন হাওলাদার। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামের।

ওই গ্রামের বাসিন্দা ও বীর মুক্তিযোদ্ধা মোঃ জালাল হাওলাদার অভিযোগ করেন, দীর্ঘদিন থেকে প্রতিবেশী সরোয়ার সিকদারের সাথে তার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এরজের ধরে তাকে ও তার পরিবারের সদস্যদের ঘায়েল করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত হন সরোয়ার ও তার স্ত্রী রেনু বেগম। তারা একের পর এক মিথ্যে মামলা দায়ের করে হয়রানী শুরু করেন। তাদের দায়ের করা সাজানো মিথ্যে মামলায় গত ১৫ দিন ধরে কারাভোগ করছেন তার পুত্র নলচিড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সুজন হাওলাদার।

নলচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা জানান, রেনু বেগম নিজেকে স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট আত্মীয় পরিচয় দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রভাব বিস্তার করে রেনু বেগমের বিরুদ্ধে গ্রামবাসীদের বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হয়রানি করার বিস্তার অভিযোগ রয়েছে। অহসায় গ্রামবাসী মামলাবাজ রেনু বেগমের রোষানল থেকে রেহাই পেতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮