April 20, 2019

১৬ জানুয়ারী বরিশাল ক্লাবের নির্বাচন

--- ৪ জানুয়ারি, ২০১৬

আগামী ১৬ জানুয়ারী বরিশাল ক্লাব লিমিটেড’র পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষ্যে ইতো মধ্যে নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে। পাশাপাশি গঠন করা হয়েছে নির্বাচন কমিশন ও নির্বাচনী অপিল বোর্ড।
জানাগেছে, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৬ জানুয়ারী বরিশাল ক্লাবের আমৃত লাল দে মিলেনায়তনে বার্ষিক সাধারণ সভা চলাকালীন দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এছাড়া এর আগে ৪ ও ৫ জানুয়ারী মনোনয়ান পত্র সংগ্রহ। ৪, ৫ ও ৬ জানুয়ারী মনোনায়পত্র জমা। ৭ জানুয়ারী মনোনায়নপত্র যাচাই ও প্রার্থীদের প্রাথমিক তালিকা প্রকাশ। একই দিন তালিকার উপর আপত্তি গ্রহন ও নিস্পত্তি করণ। মনোনায়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ৮ জানুয়ারী। চুড়ান্ড প্রার্থী তালিকা প্রকাশ ৯ জানুয়ারী।
এদিকে গঠনতন্ত্র অনুযায়ী বরিশাল ক্লাব লিমিটেড’র বর্তমান চলমান পরিচালনা পর্ষদ ইতো মধ্যে নতুন পরিচালনা পর্ষদ নির্বাচনের জন্য নির্বাচন কর্মিশন গঠন করেছে। প্রধান নির্বাচন কর্মিশনারের দায়িত্ব দেয়া হয়েছে বরিশাল শিক্ষা বোর্ড চেয়ারম্যান ও বরিশাল ক্লাব লিমিটেড’র সদস্য প্রফেসর মো. জিয়াউল হককে। নির্বাচন কমিশনের অপর দুই সদস্য হলেন বরিশাল ক্লাব লিমিটেড’র সদস্য ও বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর স ম ঈমামুল হাকিম এবং বরিশাল মেট্রো পলিটন পুলিশের উপ-পুলিশ কর্মিশনার গোলাম রউফ খান (পিপিএম)।
এদিকে গঠনতন্ত্র অনুযায়ী বর্তমান পরিচালনা পর্ষদ একটি নির্বাচনী আপিল বোর্ড গঠন করেছে। এই আপিল বোর্ডের প্রধান করা হয়েছে বরিশাল ক্লাব লিমিটেড’র সদস্য গোলাম সালেককে। অপর দুই সদস্য হলো, ডাঃ মো. হাবিবুর রহমান ও প্রকৌশলী নজরুল ইসলাম নিলু।
উল্লেখ্য একজন সভাপতি ও ১০টি পরিচালক পদে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। বরিশাল ক্লাব লিমিটেড’র বর্তমান সদস্য বা ভোটার সংখ্যা প্রায় ৪শত।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০