September 22, 2018

৫ দফা বাস্তবায়নে সভা অনুষ্ঠিত

--- ১৮ মে, ২০১৩

 প্রেস বিজ্ঞপ্তি ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা এবিএম জাকারিয়া বলেছেন, সরকার ইসলামপন্থিদের মাঠ থেকে উঠিয়ে দিলেও নাস্তিক ব্লগারদের মাঠে নামিয়েছে পুনরায়।  ইসলামপন্থি ও বিরোধী দলগুলোকে ঘরে তুলে দিয়ে সরকার খালি মাঠে গোল দিতে চায়? কিন্তু সরকারের সেই খায়েশ পুরণ করতে দেবে না দেশবাসী। বিরোধী দলগুলোকে সভা-সমাবেশ করার অনুমতি না দেয়া কোনভাবেই মেনে নেয়া যায় না। অপরদিকে নিরীহ আলেম-ওলামা, মসজিদের ইমাম-খতীব, মাদরাসা ছাত্রদের নামে মামলা করে হয়রানী ও গ্রেফতার কোনভাবেই বরদাশত করা হবে না। সরকার যদি নিরীহ ইসলামী জনতাকে হয়রানীর পথ থেকে ফিরে না আসে এবং মাদরাসাগুলো যদি খুলে না দেয়, তাহলে সরকারের জন্য এটাই হবে পরাজয়ের মুল কারণ।

বিকেলে পুরানা পল্টনস্থ সংগঠনের নগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে পীল সাহেব চরমোনাই ঘোষিত ৫দফা বাস্তবায়নের লক্ষ্যে আয়োজিত এক সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত বলেন। এতে আরো বক্তব্য রাখেন নগর সেক্রেটারী মোঃ আবু সাঈদ সিদ্দিকী, জয়েন্ট সেক্রেটারী আহমদ আবদুল কাইয়ূম, অধ্যাপক ফজলুল হক মৃধা, আলহাজ্ব শফিকুল আমীন খান, নুরুজ্জামান সরকার, মোঃ মোশাররফ হোসেন, এডভোকেট মানিক মিয়া, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, মাওলানা নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাসেম প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, নব্বই ভাগ মুসলমানের দেশে ইসলামী ও ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবি  মেনে নেয়া যায় না। তারা সময় থাকতে ইসলামের বিরুদ্ধে অবস্থান থেকে সরকারকে ফিরে আসার আহ্বান জানান।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০