July 22, 2017

ত্রি-পক্ষীয় বৈঠকে ২৩ ঘন্টা পর বরিশালে বাস ধর্মঘট প্রত্যাহার

--- ২৫ জুলাই, ২০১৩

news-barisal-today-bas

বরিশাল টুডে ॥ পুলিশি হয়রানীর প্রতিবাদে ধর্মঘট ডাকার ২৩ ঘন্টার মাথায়  বরিশাল-ঢাকাসহ ১৭টি রুটের বাস ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন। বৃহস্পতিবার পুলিশ-মালিক ও শ্রমিকের সাথে ত্রি-পক্ষীয় বৈঠকে দাবী-দাওয়া নিয়ে সমঝোতা হওয়ায় বাস ধর্মঘট প্রত্যাহার করা হয়। বাস মালিক সমিতির সভাপতি আফতাব হোসেন জানান, সমঝোতার মাধ্যমে ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

বুধবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রামপট্রি নামক এলাকায় একটি বাসের সাথে ট্রাকের মখোমুখি সংঘর্ষ’র পর  বিমান বন্দর থানা পুলিশ বাসটি আটক করে। এর প্রতিবাদে বাস মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতারা দুপুরে এক যৌথ সভা ডেকে এ ধর্মঘটের ঘোষণা দেন। বুধবার রাতে বাস মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতারা  ধর্মঘট নিয়ে বৈঠক শেষে আটককৃত বাস ছেড়ে না দেওয়া পর্যন্ত ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষনা দেন। তবে গতকাল দুপুর ২ টায় পুলিশ, ও মালিক শ্রমিকের সাথে ত্রি-পক্ষিয় বৈঠকে দাবী-দাওয়া নিয়ে সমঝোতা হওয়ায় বাস ধর্মঘঠ প্রত্যাহার ককরে নেয়া হয।

এদিকে বরিশাল-ঢাকাসহ আভ্যন্তরীন ১৭টি রুটে ২৩ ঘন্টা বাস চলাচল বন্ধ থাকার কারনে সাধারন যাত্রিদের চরম দূর্ভোগের মুখোমুখি হতে হয়েছে। অনেকে অতিরিক্ত ভাড়া গুনে পৌছেন গন্তব্যে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১