July 27, 2017

বরিশাল-ঢাকা মহাসড়কে ট্রাক ও যাত্রীবাহী টেম্পোর বিপরীতমুখী সংঘর্ষে নিহত-৪

--- ২৫ জুলাই, ২০১৩

news-barisal-today-acident

খোকন আহম্মেদ হীরা ॥ বরিশাল-ঢাকা মহাসড়কে বৃহস্পতিবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিন কাশেমাবাদ এলাকায় আকন বাড়ির মোড়ের কাছে মুক্তাগাছাগামী ট্রাকের সাথে বাটাজোরগামী যাত্রীবাহী টেম্পোর বিপরীতমুখী সংঘর্ষে অজ্ঞাতনামা দুই নারীসহ টেম্পোর ৪ জন যাত্রী নিহত ও টেম্পোর চালকসহ ৭ জন যাত্রী  আহত হয়েছে। নিহতরা হলো- গৌরনদীর তিকাসার এলাকার কালাম খলিফা কালু (২৬), আগৈলঝাড়ার বাকাল গ্রামের বীরেন কির্তনিয়া (৬০), অজ্ঞাতনামা কিশোরী (১৩), অজ্ঞাতনামা  যুবতী (২৫)।

পুলিশ ও পত্যক্ষদর্শীরা জানায়, গৌরনদী বাসস্ট্যান্ড থেকে ১০ জন যাত্রী নিয়ে একটি টেম্পো (ঢাকা মেট্রো, ম ৫১-১১৭৫) গতকাল বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে বাটাজোর বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা দেয়। টেম্পোটি সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দক্ষিন কাশেমাবাদ এলাকার আকন বাড়ির কাছে মোড় অতিক্রম করছিল। এ সময়  বরিশাল থেকে মুক্তাগাছাগামী ট্রাক (ঢাকা মেট্রো, ট ১৬-১৮৯০) বেপরোয়া গতিতে ওই এলাকা অতিক্রম কালে টেম্পোর সাথে বিপরীতমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে টেম্পো যাত্রী বীরেন কির্তনিয়া নিহত ও টেম্পো চালকসহ ১০ যাত্রী আহত হয়। গুরুতর আহত অবস্থায় কালকিনির কয়ারিয়া গ্রামের জামাল হোসেন (৪৫), আগৈলঝাড়ার জয়ন্ত ব্যাপারী (২১)কে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আশঙ্কাজন অবস্থায়   গৌরনদীর তিকাসার এলাকার কালাম খলিফা (২৬), বাটাজোর গ্রামের সরোয়ার বেপারী (৩৫), কালকিনির রমজানপুর গ্রামের বাবুল রাঢ়ী (৪০), অজ্ঞাতনামা যুবতী (২৫), অজ্ঞাতনাম কিশোরী (১৩)কে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। শেবাচিম হাসপাতালে ভর্তির পর কালাম খলিফা কালু(২৬), অজ্ঞাতনামা কিশোরী (১৩), অজ্ঞাতনামা যুবতী (২৫) মারা যায়। টেম্পো চালক খোকন হাওলাদার (৩৬), যাত্রী নুরুউদ্দিন আকন (৩৫) বরিশালের ক্লিনিকে  চিকিৎসা নিচ্ছে। 

গৌরনদী হাইওয়ে থানার ওসি ইকবাল হোসেন জানান, এ সড়ক দুর্ঘটনায় ৪ যাত্রী নিহত হয়েছে নিহতর সংখ্যা আরো বাড়তে পারে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। বীরেনের লাশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।  বরিশাল কোতোয়ালী থানা পুলিশ বরিশাল শেবাচিম হাসপাতালে নিহত ৩ লাশের সুরাতহাল রির্পোট করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠাবে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১