July 27, 2017

হিজলায় যুবতীকে গণধর্ষন

--- ২ আগস্ট, ২০১৩

হিজলা প্রতিনিধি ॥ হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পত্তনীভাঙ্গা গ্রামে এক যুবতীকে গণধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি দামাচাপা দেওয়ার জন্য একটি প্রভাবশালী মহল উঠেপড়ে লেগেছে। অভিযোগ সূত্রে জানাযায়, পত্তনীভাঙ্গা গ্রামের রাজ্জাক হাওলাদারের বাড়িতে ভাড়াটিয়া ফুটপাতে ঔষধ বিক্রেতা আমির হোসেন বেপারীর মেয়েকে একই এলাকার শহিদ খানের লম্পট ছেলে তারেক, খালেক হাওলাদারের ছেলে আলতাফ ও তৈয়ব আলী হাওলাদারের ছেলে কবির এই ঘটনাটি ঘটিয়েছে।

জানা গেছে মেয়েটির মা জানান রবিবার আসর নামাজ বাদে মেয়েটি একই গ্রামে তার নানা বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে বের হলে কিছুদুর যাওয়ার পরেই তারেক, আলতাফ ও কবির মোটর সাইকেলে জোড়পূর্বক তুলে নিয়ে যায়। পরের দিন সকালে মেয়েটিকে অচেতন অবস্থায় ওই লম্পট বাহিনীরা মেয়েটির বাবা মার কাছে দিয়ে যায় এবং এই ঘটনাটি যাতে কাউকে না জানায় তার জন্য হুমকি দিয়ে যায়। পরে মেয়েটির বাবা আমির হোসেন ঘটনাটি স্থানীয় মাতুব্বর লুৎফর নলী, মঞ্জু নলী ও কালু নলীকে জানালে তারা ঘটনাটি মিমাংশা করে দেওয়ার আশ্বাস প্রদান করেন। পরে ঐ প্রভাবশালী মহলটি কোন বিচার না করলে মেয়েটির বাবা আমির হোসেন বাদী হয়ে গতকাল হিজলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে হিজলা থানার ওসি শওকত আনোয়ার ইসলাম এর সাথে আলাপকালে তিনি ঘটনাটি সত্যতা স্বীকার করে জানান, এ বিষয় হিজলা থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

এব্যাপারে মেয়েটির পিতা আমির হোসেন জানান তিনি ঐ লম্পটদের বিরুদ্ধে হিজলা থানায় অভিযোগ দেওয়ায় তাকে স্থানীয় প্রভাবশালীরা অভিযোগটি তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভয়-ভীতি দেখাচ্ছে। এ ছাড়াও লম্পটদের বিরুদ্ধে মামলা করলে তাকে এলাকা থেকে বিতারিত করা হবে বলে হুমকি প্রদান করে। তাই তিনি বর্তমানে স্থানীয় প্রভাবশালী ও লম্পটদের ভয়ে আতংকে ঘরের মধ্যে থেকেই দিন-রাত কাটাচ্ছেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১