July 23, 2017

বরিশালে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

--- ৪ আগস্ট, ২০১৩

বরিশাল টুডে ॥ বরিশাল নগরীর বান্দ রোড সংলগ্ন ভাটার খাল এলাকায় পিতামাতা হারা ঝুমা আক্তার (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বরিবার সন্ধা ৬টায় এ ঘটনা ঘটে। ঝুমা ওই এলাকার সজল সরদার স্ত্রী ও মোহাম্মদী ইলেকট্রিক প্রোডাক্টের (এমইপি) শ্রমিকের কাজ করতো। এঘটনার পর অটোরিক্সা চালক স্বামী সজল সরদার পলাতক রয়েছে।

খালা পরিচয়দানকারী ডলি এবং তার স্বামী মোশারেফ সরদার গোপনে বরিশাল শেরেই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে আত্মহত্যাজনিত মৃত্যুসনদ সংগ্রহের চেষ্টা করেন। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

উপ-পরিদর্শ (এসআই) দেলোয়ার হোসেন জানান, মৃত্যুর কারণ উন্মোচন করতে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রির্পোট হাতে পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মৃত্যুর কারণ জানতে চাইলে খালা ও খালু দু’জনে দুরকমের তথ্য দিয়েছেন। খালু বলছেন, ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে খালা বলছেন, মেয়েটি প্রতিবন্ধি ছিল। কিভাবে মারা গেছে তা তিনি নিশ্চিত না।  প্রতিবন্ধি হলে কারখানায় কাজ করতো কিভাবে, এর কোন সদুত্তোর তারা কেউ দিতে পারেননি। স্থানীয় একাধিক সুত্র জানায়, পারিবারিক কলহের জেরে ঝুমাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১