July 22, 2017

সাবেক ও বর্তমান মেয়রের একই দিনে ইফতার

--- ৭ আগস্ট, ২০১৩

news-barial-today-kamal-&-h

কাইয়ুম হাসান ॥ বরিশাল সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আহসান হাবিব কামাল বলেছেন দায়িত্ব গ্রহণের পর নগর উন্নয়ন পরিকল্পনায় প্রথমেই সাংবাদিকদের মতামত গ্রহণ করবো। নগরীর উন্নয়ন কর্মকান্ডে দায়িত্ব পালন কালে সাংবাদিকদের মতামতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেব।

তিনি বিগত সিটি নির্বাচনে তার বিজয়ের পিছনে সাংবাদিকদের সাহসী ভূমিকার প্রশংসা করে বলেন সরকার দলীয় প্রার্থীর বিরুদ্ধে এ নির্বাচনে আপনারাই ছিলেন আমার মুল ভরসা। বুধবার নগরীর একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সম্মানে জেলা বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন।

এছাড়াও ইফতার মাহফিলে বক্তৃতা করেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক এমপি বিলকিস জাহান শিরিন, সদর উপজেলা চেয়ারম্যান আজিজুল হক আক্কাস, বরিশাল প্রেসক্লাব সভাপতি মানবেন্দ্র বটব্যাল, সাধারণ সম্পাদক লিটন বাশার ও সাবেক সভাপতি এডভোকেট এসএম ইকবাল।

একই দিন মহানগর বিএনপি’র ইফতার মাহফিলে মহানগর সভাপতি শওকত হোসেন হিরন বলেছেন আগামী সংসদ নির্বাচনে দলীয় ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে সকলকে কাজ করতে হবে। তিনি দলের মধ্যে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হওয়ার জন্য নেতা-কর্মীদের আহবান জানান। শওকত হোসেন হিরন বলেন, নির্বাচনের সময় যেসব নেতা-কর্মীরা মোনাফেকি করেছেন আল্লাহ যেন মাহে রমজান মাস উপলক্ষে তাদের হেদায়েত করেন। তিনি বলেন প্রতিপক্ষের চেয়ে দলের অভ্যন্তরে লুকিয়ে থাকা মোনাফেকরা বেশি ক্ষতি করে।

তিনি বিগত সিটি নির্বাচন প্রসঙ্গ তুলে বলেন আমাকে নাস্তিক বলে অপবাদ দিয়ে মজিবর রহমান সরোয়ার এমপি ও তাদের দলীয় প্রার্থী আহসান হাবিব কামাল যে অপ-প্রচার চালিয়েছেন তার বিচার হওয়া উচিত। হিরন বলেন আমি হজ্ব করেছি, নামাজ পড়ি তবুও আমার নামে মিথ্যা অপ-প্রচার চালানো হয়েছে। তিনি পুনরায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা যাতে প্রধানমন্ত্রী হয়ে দেশের ও জাতির কল্যানে কাজ করতে পারেন তার জন্য সকল নেতা-কর্মী ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
বরিশাল ক্লাবে অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেণ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আফজালুল করিম, বরিশাল চেম্বার অব কমার্সের সভাপতি সাইদুর রহমান রিন্টু, মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজাম প্রমুখ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১