July 22, 2017

বরিশালে বে – ক্রুজের অফিসে হামলা- ভাংচুর

--- ১৭ আগস্ট, ২০১৩

Barisal-today-news-bay-crui

বরিশাল টুডে ॥ ঈদ স্পেশাল সার্ভিসের দিবা নৌ সার্ভিস বে-ক্রুজ হটাৎ করে যাত্রা বাতিল করে যাত্রীদের টিকিটের টাকা পরিশোধে করতে গড়িমশি করায় বরিশাল বুকিং কাউন্টার অফিস ভাংচুর করেছে বিক্ষুব্ধ যাত্রীরা। বরিশাল- ঢাকা নৌ রুটের অত্যাধুনিক দিবা নৌ সার্ভিস বে-ক্রুজ হটাৎ করে শনিবার যাত্রা বাতিল ঘোষনা করে। এতে ক্ষুুদ্ধ হয়ে এ জাহাজের অগ্রিম টিকিট কাটা ২৫০ যাত্রী চরম বিপাকে পড়ে। 

শনিবার সকাল থেকে যাত্রীরা বে-ক্রুজ বরিশাল বুকিং কাউন্টার অফিস এবং জাহাজ না চলাচল করায় টিকিটের টাকা ফেরত চায়। টিকেটের টাকা ফেরত না দিয়ে গড়িমশি করায় ক্ষুব্ধ যাত্রীরা নগরীর মাইনুল হাসান সড়কস্থ (আগরপুর রোড) বুকিং কাউন্টারে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে। পরে পুলিশ এসে যাত্রীদের টাকা ফেরত দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।  

বুকিং কাউন্টারের দায়িত্বরত কর্মকর্তা লিমন জানান, গত শুক্রবার বরিশালে যাত্রী নিয়ে আসার সময় জাহাজের যান্ত্রিক ত্র“টি দেখা দেয়ায় যাত্রা বাতিল করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার এস.আই গোলাম কবির জানান, বিক্ষুব্ধ যাত্রীরা অফিসের গ্লাস ও এসি ভাংচুর চালায়। পুলিশ খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১