July 22, 2017

হিজলায় বিএনপি’র দু-গ্র“পের মধ্যে দু’দফা সংঘর্ষ

--- ১৭ আগস্ট, ২০১৩

বরিশাল টুডে ॥ হিজলায় বিএনপি’র দু’গ্র“পের সংঘর্ষের জের ধরে শনিবার দ্বিতীয় দিনের মতো দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে প্রতিপক্ষের দু’টি মোটর সাইকেল। সকাল ১১ টা ও দুপুর ২ টায় উপজেলার গোয়াবাড়িয়া ইউনিয়নের কাউরিয়া বন্দরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

শুক্রবার দুপুর ১টা থেকে  বিকেল ৩ টা পর্যন্ত উপজেলার গোয়াবাড়িয়া ও হরিনাথপুর ইউনিয়নে উপজেলা বিএনপি’র সভাপতি ও সম্পাদক সমর্থকদের মধ্যে পৃথক পৃথক এ সংঘর্ষের ঘটনার পর থেকে উপজেলা সর্বত্রই দু’ গ্র“পের নেতাকর্মিদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে। ঐ দিন উভয় গ্র“পের কমপক্ষে ১০ জন আহত হয়। এ সংর্ঘষের জের ধরে শনিবার সকাল ১১ টায় উপজেলা বিএনপি’র সভাপতি’র সমর্থক সজল খান, রিপন খান, খোকন,  মেয়াজ্জেম হোসেন ও তাদের সমর্থকরা উপজেলা বিএনপি সম্পাদক আব্দুল গাফফার তালুকদারকে নিয়ে কটুক্তি করে।

এসময় ঘটনাস্থলে উপস্থিত শ্রমিকদল সভাপতি শাহে আলম, ও যুবদল কর্মী রাসেলসহ অন্যান্যরা এর প্রতিবাদ করলে দু’পক্ষের মধ্যে কথার কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এসময় সাধারন সম্পাদকের সমর্থরা লাঠিসোাঠা নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালালে খোকন, রিপন, সজল ও মোয়াজ্জেম হোসেন আহত হন। হামলার খবর পেয়ে সভাপতি দেওয়ান শহিদুল্লাহর সমর্থক বিএনপি কর্মী আফজাল ও ছাত্রদল কর্মী আনিচ তাদের দল-বল  নিয়ে কাউরিয়া বান্দরে হামলা চালায় । সেখানে দ্বীতিয়দফা উভয় গ্র“পের মধ্যে সংর্ঘষে আফজাল হোসেন, আলামিন, মাসুদ ও আনিচ আহত হয়। একর্পায়ে তারা দুটি মোটরসাইকেল রেখে পালিয়ে গেলে সভাপতি সমর্থরা মটরসাইকেল দুটি ভাংচুর করে।

হিজলা থানার ওসি শওকত আনোয়র জানান, দু পক্ষের মধ্যে সংঘর্ষের পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয় সংসদ সদস্যসহ দু-গ্র“পের নেতার সাথে কথা হয়েছে। এ নিয়ে নতুন করে কোন সংঘর্ষে না জড়ানোর প্রতিশ্র“তি দিয়েছেন তারা।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১