July 23, 2017

শুধু এক চুল নয় শেখ হাসিনাকে পুরোপুরি নড়তে হবে॥মির্জা আব্বাস

--- ২৫ আগস্ট, ২০১৩

news-today-abbas

বরিশাল টুডে ॥ বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন তত্ত্বাবধায়ক সরকারের দাবী মানতে শুধু এক চুল নয়, শেখ হাসিনাকে পুরোপুরি নড়তে হবে। তিনি বলেন, সংবিধানকে বার বার কাটাছেড়া করে সরকার রাফ খাতা বানিয়ে ফেলেছে। বিএনপি’র পিঠ দেয়ালে ঠেকে গেছে। তত্ত্বাবধায়ক সরকারের দাবী আদায় থেকে বিএনপি এক পাও পিছু হটবে না। মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশে রক্তের বন্যা বইয়ে দিয়েছে। লগি বৈঠা দিয়ে মানুষ হত্যার রাজনীতি বিএনপি করে না। গুম ও হত্যার রাজনীতিতে বিশ্বাসী আওয়ামী লীগ তাদের দুর্নীতি, অবিচার, ব্যভিচার ধামাচাপা দিয়ে পুনরায় ক্ষমতায় যেতে যায়।

বিশ্বে কোনো স্বৈরাচারী সরকার ক্ষমতায় থাকতে পারেনি। স্বৈরাচারী আওয়ামী লীগও ক্ষমতায় থাকতে পারবে না। তিনি বলেন বর্তমান সরকার পদ্মা সেতু প্রকল্পের টাকা আগে ভাগেই লুটপাট করে দক্ষিণাঞ্চলের মানুষের সাথে প্রতারণা করেছে।
তিনি শনিবার দুপুরে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে নগরীর অশ্বিনী কুমার হলে মহানগর বিএনপি’র প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপি’র সভাপতি মজিবর রহমান সরোয়ার এমপি। বক্তৃতা করেন মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক কামরুল আহসান শাহীন, উত্তর জেলা বিএনপির সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, নির্বাহী সদস্য মাসুদ আহম্মেদ তালুকদার, জেলা বিএনপি’র আহবায়ক এবায়েদুল হক চাঁন প্রমুখ।

বিকেল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত একটানা এ প্রতিনিধি সম্মেলন চলে। এতে মহানগর বিএনপি’র নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের শেষের দিকে সদ্য প্রয়াত সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলাম শামীমের রুহের মাগফেরাত কামনা করে দোয়ামোনাজাত করা হয়।

আগামী মাসে বরিশালে বিএনপি’র সমাবেশ অনুষ্ঠিত হবে বলে মির্জা আব্বাস জানান। ঐ সমাবেশে বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার আসার কথা রয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১