July 22, 2017

পলিটেকনিক কলেজ ছাত্রীকে লাঞ্ছিত করার অভিযোগে ছাত্র গ্রেফতার

--- ২৬ আগস্ট, ২০১৩

বরিশাল টুডে ॥ বরিশাল পলিটেকনিক কলেজের এক ছাত্রীকে লাঞ্ছিত ও তার স্বামীকে মারধর করার অভিযোগে এক ছাত্রকে আটক করেছে পুলিশ। সোমবার এই ঘটনায় ওই ছাত্রী কোতয়ালী মডেল থানায় তিন ছাত্রের বিরুদ্ধে মামলা দায়ের করে। আটক ছাত্রের নাম হলো মোঃ মুরাদ। সে কলেজের সিভিল বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

মুরাদ ছাড়াও মামলার অপর দুই অসামী হলো- কম্পিউটার বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সাকিব ও সাদ্দাম। তাদের হামলায় আহত হয়েছে কলেজের ইলেকট্রিক বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সোনিয়া আক্তারের স্বামী পটুয়াখালী সরকারী কলেজের পদার্থ বিদ্যা বিষয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আশিকুল হক। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

কোতয়ালী মডেল থানা পুলিশ জানায় সোনিয়াকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই উত্যক্ত করে সাকিব। সোমবার কলেজের এক ছাত্র হত্যার জন্য মানববন্ধনের অঅযোজন করা হয়। সেই মানববন্ধনে অংশ না নিয়ে কলেজে গেলে তার পথরোধ করে সাকিব, সাদ্দাম ও মুরাদ। এক পর্যায়ে তাকে শারিরিকভাবে লাঞ্চিত করে তারা। তখন বিষয়টি নগরীতে থাকা স্বামী আশিককে জানায়। সে ক্যাম্পাসে গিয়ে এর প্রতিবাদ করলে সাকিব, সাদ্দাম ও মুরাদ তাকে বেধরকভাবে মারধর করে। খবর পেয়ে তারা গিয়ে সোনিয়া ও আশিককে উদ্ধার করেন। ধাওয়া করে মুরাদকে আটক করা হয়।

এসআই দেলোয়ার আরো জানান, এই ঘটনায় শ¬ীতহানির উদ্দেশ্যে আটক করা ও মারধর করে গুরুত এবং সাধারন জখম করার অভিযোগে মামলা করেছে ছাত্রী। অপর দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১