July 27, 2017

জাসদ নেতা হত্যা মামলা : দুই চেয়ারম্যান কারাগারে

--- ২৭ আগস্ট, ২০১৩

বরিশাল টুডে ॥ বরিশালের বানারীপাড়ার জাসদ নেতা হুমায়ন কবীর হত্যা মামলার এজাহারভুক্ত আসামি দুই ইউপি চেয়ারম্যানের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। এরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চাখার ইউপি চেয়ারম্যান মুজিবুল ইসলাম টুকু এবং সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জিয়াউল হক মিন্টু। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে তারা জামিন প্রার্থনা করেন।

এ সময় বিচারক মোস্তাফিজুর রহমান তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। দ্ইু চেয়ারম্যানের আইনজীবী আতিকুর রহমান জুয়েল জানান, বানারীপাড়া উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক ও চাখার এলাকার বাসিন্দা হুমায়ন কবীরকে ১৯ জুলাই নির্মমভাবে নির্যাতন করে হত্যা করে।

এ ঘটনায় আওয়ামী লীগের স্থানীয় ২০ নেতাকর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহত হুমায়ন কবীরের ছোট ভাই সৈয়দ তরিকুল ইসলাম অপু। ওই মামলায় টুকু ও মিন্টুকে আসামি করা হয়। তারা আত্মসমর্পণ করলে আদালত ওই নির্দেশ দেন বলে জানান আইনজীবী জুয়েল। এদিকে, এ মামলার এজাহাভুক্ত আসামি আ. ছালাম ও আ. শরীফকে পুলিশ গ্রেফতার করেছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১