July 23, 2017

বরিশালে দিগন্ত টেলিভিশনের পঞ্চম বর্ষপূর্তি পালিত

--- ২৮ আগস্ট, ২০১৩

diganto

বরিশাল টুডে ॥ অবিলম্বে সম্প্রচারের দাবি জানিয়ে বরিশালে পালিত হয়েছে দিগন্ত টেলিভিশনের পঞ্চম বর্ষপূর্তি অনুষ্ঠান। বুধবার সকাল সাড়ে ১০টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে মানববন্ধন শেষে বর্ষপূর্তির র‌্যালী উদ্বোধন করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট মোঃ মজিবর রহমান সরোয়ার এমপি।

বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, জিয়া সেনা কেন্দ্রীয় কমিটির সভাপতি আবদুর রহমান তপন, বরিশাল নাগরিক সমাজের সদস্য সচিব ডা. মিজানুর রহমান, বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র আলহাজ কে.এম শহীদুল্লাহ, বিএনপি নেতা আনোয়ারুল হক তারিন, কোতয়ালী থানা বিএনপি সভাপতি অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চু, সহ সভাপতি আলহাজ নুরুল আমিন, জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক জিএম আতায়ে রাব্বী, মহানগর ছাত্রদলের আহবায়ক খন্দকার আবুল হাসান লিমন প্রমুখ। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে শুভেচ্ছা জানান, দিগন্ত টেলিভিশনের বরিশাল ব্যুরো চিফ আযাদ আলাউদ্দীন।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেন, আওয়ামী লীগ কখনোই নিজেদের সমালোচনা সহ্য করতে পারে না, তাই তারা প্রতিহিংসা পরায়ণ হয়ে একের পর এক মিডিয়া বন্ধ করে দিয়ে নিজেদের অন্যায় ও দুর্নীতি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। তারই ধারাবাহিকতায় গত ০৬ মে হেফাজতে ইসলামের নিরীহ আলেম ওলামাদের নির্বিচারে গণ হত্যার বিষয়টি আড়াল করতে দিগন্ত ও ইসলামিক টেলিভিশন বন্ধ করে দেয়া হয়েছিল। তিনি বলেন, মিডিয়া বন্ধ করে আপনারা জনগণকে ধোকা দিতে পারবেন না, তাই অবিলম্বে দিগন্ত টেলিভিশন সহ বন্ধ করে দেয়া সকল গণমাধ্যম প্রচারের ব্যবস্থা গ্রহণ করুন।

এমপি সরোয়ার বলেন, এক সময়ের জনপ্রিয় নেতা শেখ মুজিবুর রহমানওসব মিডিয়া বন্ধ করে বাকশাল কায়েম করেছিলেন, কিন্তু তিনি সফল হতে পারেন নি। বর্তমান আওয়ামী লীগও সংখ্যাগরিষ্ঠ আসনের জোরে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে নিজেদের অধীনে নির্বাচন দিয়ে ভিশন টুয়েন্টি ওয়ান বাস্তবায়ন করার পায়তারা করছেন, কিন্তু আপনাদের এই স্বপ্ন দেশের মানুষ কখনো বাস্তবায়ন হতে দেবে না। তিনি গণতন্ত্রের স্বার্থে অবিলম্বে দিগন্ত টেলিভিশন খুলে দেয়ার দাবি জানান।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১