July 22, 2017

বরিশালে ইসলামী ছাত্রী সংস্থার ২২ সদস্য জামিনে মুক্ত

--- ১ সেপ্টেম্বর, ২০১৩

islami-student

বরিশাল টুডে ॥ বরিশালের মুলাদী উপজেলায় জামায়াত নেতার বাড়ি থেকে আটককৃত ইসলামী ছাত্রী সংস্থার ২২ সদস্যকে জামিন দিয়েছে আদালত।
রবিবার বরিশাল জেষ্ঠ্য বিচারিক আদালত গ্রেফতারকৃতদের জামিন দিয়েছেন।

এরআগে গত বুধবার দুপুরে উপজেলার পৈক্কাহোসনাবাদ গ্রামের ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী আতাহার উদ্দিনের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়েছিলো।

ওইসময় আটককৃতদের কাছ থেকে মওদুদী, গোলাম আযম ও নিজামীর লেখা ৩৬টি বই ও রক্তাক্ত ২৮ অক্টোবর ও পাশবিক উল্লাসের প্রমান্য চিত্র নামে দুইটি সিডি এবং ছাত্রী সংস্থার গঠনতন্ত্র, রেজিস্ট্রেশন খাতা উদ্ধার করা হয়েছিলো।
 
জামিনে মুক্তিপ্রাপ্তরা হলেন, বিএম কলেজের মাস্টার্সের ছাত্রী স্বর্নালী আক্তার, মুলাদীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এইচএসসি পড়–য়া সুর্বনা, ফারজানা ও আফসানা, এসএসসির কানিজ ফাতেমা, আয়েশা, ১০ম শ্রেনী ছাত্রী তহমিনা ও আসিয়া, ৯ম শ্রেনীর আফরোজা, উর্মি, সুমাইয়া শিমু, এলিনা, তানিয়া, ৮ম শ্রেনীর ছাত্রী মারাজানা, ফারহিয়া, গৃহিনী  জাহানারা বেগম, করুনা বেগম, নিরু খানম, রেনু বেগম, রোকেয়া বেগম, মুকুল বেগম ও নুপুর বেগম।
 
আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার জেষ্ঠ্য হাকিম শাহীনুর আক্তারের আদালতে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে পুলিশ গ্রেফতারকৃতদের হাজির করলে তাদের জেল হাজতে পাঠানো হয়।

রবিবার আসামি পক্ষের আইনজীবিরা তাদের জামিনের আবেদন করলে জৈষ্ঠ্য হাকিম সকলকে জামিনে মুক্তি দেয়ার আদেশ দেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১