July 23, 2017

সাওদা হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার

--- ১৫ সেপ্টেম্বর, ২০১৩

barisal-university

কাজী রনী ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাওদার হত্যাকান্ডে ব্যাবহৃত ধারালো অস্ত্র (রামদা) টি উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেল সাড়ে তিনটায় ব্রাউন্ড কম্পাউন্ড রোডস্থ একটি পুকুর থেকে প্রায় আধা ঘন্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের ডুবরীরা এ রামদাটি উদ্ধার করে।

কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার মোঃ গোলাম কবীর জানান, গ্রেফতারকৃত খুনি রাসেলের স্বীকারোক্তি অনুয়ায়ী হতকাল বিকেল ৩ টায় ফায়ার সার্ভিসের ডুবরীদের সহায়তায় রাসেলের দেখানো ওই এলাকার একটি পুকুরে উদ্ধার অভিযান শুরু করা হয়। প্রায় ৩০ মিনিট চেষ্টার পর হত্যাকান্ডে ব্যাবহৃত রামদাটি উদ্ধার করা সম্ভব হয়। উদ্ধার অভিযানে বরিশাল মেট্রপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার সোয়ের আহম্মেদ পিপিএম, সহ-কারী পুলিশ কমিশনার মাহামুদ হাসান, কোতয়ালী মডেল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাখাওয়াত হোসেনসহ ফায়ার সার্ভিতের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ

র আগে শনিবার বরিশাল অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মোঃ জাহিদুল কবীরের কাছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাওদার হত্যাকান্ডের স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। গত ৫ সেপ্টেম্বর বরিশাল বিশ্ব বিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রী সাওদা আক্তারকে (২২) কুপিয়ে হত্যা করে প্রেমিক রাসেল। ঘটনার আট দিন পর চট্টগ্রামের কুলসী দীঘির পাড় ধুমপাড়া এলাকা থেকে বিকেল সাড়ে ৫টায় তাকে গ্রেপ্তার করা হয়। রাসেল পাথরঘাটা কেরামতপুর গ্রামের হারুন মাতুব্বরের ছেলে এবং বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১