July 27, 2017

বরিশালে জনসভায় ড. কামাল ॥ নির্বাচন হতে হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে

--- ২৩ সেপ্টেম্বর, ২০১৩

today-dr-kamal

কাজী রনী ॥ গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, কোন দলীয় নয়; তত্ত্বাবধায়ক সকারের অধীনেই নির্বাচন হতে হবে। কেননা একাত্তরের স্বাধীনতা যুদ্ধে, নব্বইর স্বৈরাচার বিরোধী আন্দোলনে অসম্ভবকে সম্ভব করেছি। তাই এবারের তত্ত্বাবাধয়ক  আমরা দেশবাসী সাথে নিয়ে ফিরিয়ে আনবো।

সোমবার বিকেল চারটায় অশ্বিনী কুমার হল প্রাঙ্গণে বরিশালে  জাতীয় স্বার্থে জাতীয় ঐক্যের লক্ষ্য নিয়ে অনুষ্ঠিত জনসভায় এ কথা বলেন তিনি।

কামাল বলেন, সংঘাত, সংঘর্ষ আর অনিশ্চয়তা এই হলো দেশের বর্তমান অবস্থা। মানুষ আমার কাছে জানতে চায় কি হবে ? উত্তর আমার একটাই-আপনারা দেশের মালিক, আপনারা যা বলবেন তাই হবে।

বরিশাল জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট হিরন কুমার দাস মিঠুর সভাপতিত্বে জনসভা বক্তব্য রাখেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী। তিনি  বলেন, দেশের সিংহভাগ মানুষ যা চায় সরকারকে তাই মানতে হবে। এর বিকল্প কিছুই করতে দেওয়া হবেনা। তা বাংলার জনগণ মানবেনা।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন কারোর গোলামী করার জন্য দেশ স্বাধীন করেনি। আমি আল্লাহর গোলাম। তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করেন বলেন বঙ্গবন্ধুর কন্যা না হলে সে একজন ইউপি মেম্বরও হতে পারতো না। তত্ত্বাবধায়ক প্রসঙ্গে বঙ্গবীর বলেন, শেখ হাসিনা তত্ত্বাবধায়ক এনেছিলেন। এমন মা দেখেনি যে নিজে সন্তান জন্ম দিয়ে তার গলাটিপে হত্যা করে।  এদেশে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রীষ্টান কেউ নিরাপদ নয়।

এসময় নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, জনগণ উন্নয়নের ফিরিস্তি শুনতে চায়না, তারা জানতে চায় তাদের সমস্যার কতটুকো সমাধান হলো। রাজনৈতিক সংকট তৈরী করে পাতানো নির্বাচন আমাদের কারোই কাম্য নয়। এই বিষয়টি প্রধান মন্ত্রীর উপলব্ধি করতে হবে।

জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি আ,স,ম আব্দুর রব ও বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব এম এ মান্নান।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১