July 22, 2017

হিজলায় ছাত্রদল সভাপতিসহ ৩৭ জনের বিরুদ্ধে মামলা-গ্রেফতার-১

--- ২৪ সেপ্টেম্বর, ২০১৩

বরিশাল টুডে ॥ হিজলায় ছাত্রদলের ডাকা আধাবেলা হরতাল চলাকালে টেম্পুতে অগ্নিসংযোগের ঘটনায় উপজেলা ছাত্রদল সভাপতিসহ ৩৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঐ মামলায় ছাত্রদল কর্মী আব্দুল মতিন রুবেলকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়। সোমবার রাতে টেম্পু মালিক কামাল হোসেন বাদি হয়ে হিজলা থানায় মামলাটি দায়ের করেন।

হিজলা থানার ওসি শওকত আনোয়ার জানান, সোমবার সকালে উপজেলার শ্রীপুরে পিকেটাররা একটি টেম্পুতে অগ্নিসংযোগ করে। এসময় সেখান থেকে পুলিশ আব্দুল মতিন রুবেল নামের এক ছাত্রদল কর্মীকে গ্রেফতার করে। অগ্নিসংযোগের ঘটনায় টেম্পু মালিক কামাল হোসেন বাদি হয়ে সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন। মামলায় উপজেলা ছাত্রদলের সভাপতি দেওয়ান মনির হোসেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুল আলম রাজু, গ্রেফতারকৃত ছাত্রদল কর্মী আব্দুল মতিন রুবেলসহ ২৯ জনের নাম উলে¬খ করে আরো ৮জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

উল্লে¬খ্য, উপজেলার খুন্না বন্দরের ইভডো সোসাইটি মাঠের সমাবেশস্থলে ১৪৪ ধারা জারি, ছাত্রলীগ কর্মীদের হামলা ও মঞ্চ ভাংচুরের প্রতিবাদে হিজলা উপজেলায় সোমবার আধাবেলা হরতালের ডেকেছিল স্থানীয় ছাত্রদল।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১