July 22, 2017

শেবাচিম ছাত্রাবাসে অগ্নিকান্ডে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

--- ২৮ সেপ্টেম্বর, ২০১৩

news-barisal-today-sbmc

বরিশাল টুডে ॥ শের-ই বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) জামিলুর রহমান ছাত্রাবাসে অগ্নিকান্ডে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার ছাত্রাবাসের ২১০নং কক্ষে বৈদ্যুতিক সট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

আগুনে ঐ কক্ষে থাকা ৩টি ল্যাপটপ, ৩টি মোবাইল সেট, ৮০ হাজার টাকার বই, ৪টি খাট, ৩টি আলনা, ১টি রাইস কুকার ও নগর ২২ হাজার টাকা পুড়ে গেছে বলে শিক্ষার্থীরা জানান। পরে দমকল বাহিনীর সদস্য আগুন নিয়ন্ত্রনে আনে। বরিশাল ফায়ার কর্মকর্তা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারনে আগুনের সূত্রপাত।

আগুনে ৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। কক্ষের বাসিন্দা ৪১ তম ব্যাচের ছাত্র শামিম আহমেদ জানান, তিনি সহ ৪ জন ২১০নং কক্ষে বসবাস করেন। অন্য বাসিন্দা হলেন ৪১ তম ব্যাচের ফাহাত, সুমন ও জোবায়ের। দুপুরে ক্লাস শেষে ছাত্রাবাসে ফিরে দেখেন কক্ষে আগুন জ্বলছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান গনপূর্ত অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী শফিকুল পাটোয়ারী। এসময় বিক্ষুব্ধ ছাত্ররা তাদেরকে অবরুদ্ধ করে রাখে। পরে হল সুপার তাদেরকে উদ্ধার করেন।

জামিলুর রহমান ছাত্রাবাসের হল সুপার ডাঃ এএসএম শরফুজ্জামান রুবেল জানান, অগ্নিকান্ডের ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হবে। এছাড়া ক্ষতিগ্রস্থদের ক্ষতিপূরনের ব্যবস্থা করা হবে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১