July 22, 2017

বাবুগঞ্জে স্ত্রী ও মেয়েকে হত্যাকারী খোকন গ্রেফতার

--- ৪ অক্টোবর, ২০১৩

বরিশাল টুডে ॥ বাবুগঞ্জ উপজেলার পাংশা গ্রামে  স্ত্রী সুখী বেগম (২৫) ও তিন মাসের শিশু কণ্যা আকলিমাকে হত্যার পর পালিয়ে থাকা ঘাতক খোকন হাওলাদারকে শুক্রবার ভোরে ঢাকার বাড্ডা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। দাম্পত্য কলহের জের ধরে গত ১৮ সেপ্টেম্বর রাতে খোকন তার স্ত্রী ও কন্যাকে জবাই করে হত্যা করে। সে নৌ – পথে ভোলায় গিয়ে নিজের মোবাইল ফোন বন্ধ করে দিয়ে লাপাত্তা হয়ে যায় পুলিশ জানায়। পরে তাকে কৌশলে আতœীয় স্বজনের মাধ্যমে ফাদ পেতে পুলিশ তার অবস্থান নিশ্চিত হয়।

বৃহস্পতিবার রাতে বরিশাল মেট্টোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আতিকুর রহমান মিয়ার নেতৃত্বে এ মামলার একমাত্র আসামী খোকনকে গ্রেফতারে জন্য ঢাকায় রওয়ানা হয়ে যান। সকালে বাড্ডার সু-বাস্ত এলাকা থেকে খোকনকে এডিসি আতিকুর রহমান মিয়া গ্রেফতার করতে সক্ষম হন। আসামী খোকনকে নিয়ে বিমান বন্দর থানা পুলিশ বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে বলে আতিকুর রহমান মিয়া জানান।

ঢাকা থেকে মোবাইল ফোনে এডিসি আতিক সাংবাদিকদের জানান- হত্যাকান্ডের কথা স্বীকার করে খোকন পুলিশকে জানিয়েছে। ঘটনার রাতে স্ত্রীর সাথে ঝগড়ার পর একই বিছনায় ঘুমানোর ভান করে ছিল খোকন। স্ত্রী ও কন্যা গভীর নিন্দ্রায় আচ্ছন্ন হয়ে পড়লে প্রথমে স্ত্রীকে ও পরে কন্যাকে হত্যা করে ঐ রুমের ভিতরেই রাত কাটিয়ে দেয়।  পরদিন প্রতুষে খোকন তার মা ও বাড়ির অন্যান্য ভাইদের কাছে স্ত্রী ও সন্তান ঘুমিয়ে আছে বলে তাদের জাগাতে নিষেধ করে লাপাত্তা হয়ে যায়।

বিমান বন্দর থানার ওসি শহিদুল্লাহ জানান-সকাল ১০ টা পর্যন্ত খোকনের স্ত্রী  ঘুম থেকে না উঠায় বাড়ির লোকজন রুমে ঢুকে সুখী ও তার মেয়ের রক্তাক্ত লাশ দেখে থানা পুলিশকে খবর দেয়। নিহত সুখীর ভাই বাদী হয়ে খোকনের বিরুদ্ধে ঐ দিনই হত্যা মামলা দায়ের করেন। সেই থেকেই খোকন পলাতক ছিল।
নিহত সুখী ছিল খোকনের তৃতীয় স্ত্রী। তার আরো দুই স্ত্রী রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১