July 23, 2017

বরিশাল সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের বিদায় অনুষ্ঠান॥ মঙ্গলবার নতুন মেয়র দায়িত্ব নিচ্ছেন

--- ৭ অক্টোবর, ২০১৩

city-corportion

কাজী রনী ॥ বরিশাল সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলতাফ মাহমুদ সিকদার সোমবার নগর ভবন থেকে আনুষ্ঠানিক বিদায় নিয়েছেন। মঙ্গলবার তিনি নব-নির্বাচিত মেয়র আহসান হাবিব কামালের কাছে দায়িত্ব হস্তান্তর করবেন।

আহসান হাবিব কামালের দায়িত্বগ্রহণ উপলক্ষে নগরীকে বর্নিল সাজে সাজানো হয়েছে। নগরীর প্রাণকেন্দ্র বিবির পুকুরকে ঘিরে আহসান হাবিব কামাল ও তার পরিষদের নির্বাচিত ৪০ কাউন্সিলরের ছবি সংবলিত বিশাল আকৃতির বিলবোর্ড ও আলোকসজ্জা করা হয়েছে। আহসান হাবিব কামালের ছবির পাশে বিশাল আকৃতির ছবি শোভা পেয়েছে মহানগর বিএনপি’র সভাপতি সদর আসনের সংসদ সদস্য মজিবর রহমান সরোয়ারের।

বিবির পুকুর ও জেলা পরিষদ পুকুরের সাজ-সজ্জা করেছেন নগর ভবনের কর্মকর্তা-কর্মচারীরা। এছাড়াও দলীয় নেতা-কর্মীদের পক্ষ থেকে নানান দৃষ্টিনন্দন তোরণ ও বিলবোর্ড স্থাপন করা হয়েছে। আজ দায়িত্ব গ্রহণের পরই সাংবাদিকদের সাথে নগর ভবনে মতবিনিময় করবেন আহসান হাবিব কামাল। তাকে বরণ করে নিতে প্রস্তুত নগর ভবন। একই সাথে বিদায় জানানো হয়েছে ভারপ্রাপ্ত মেয়র আলতাফ মাহমুদ সিকদারকে। গতকাল সোমবার নগর ভবনে কর্মকর্তা-কর্মচারীদের দেয়া বিদায়ী সংবর্ধণায় আলতাফ মাহমুদ সিকদার তার স্বল্প সময়ের দায়িত্ব পালনকালে নগর ভবনের কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক সহায়তার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন আমি নগরবাসীর প্রতি কৃতজ্ঞ। তারা সার্বিক সহযোগিতা প্রদান করেছেন বলেই সুষ্ঠু ভাবে নগর ভবনকে পরিচালনা করে সকল কর্মকর্তা-কর্মচারীদের সঠিক সময় বেতন-বোনাস সহ ঠিকাদারদের দেনা পরিশোধ করা সম্ভব হয়েছে। তিনি বলেন নগর ভবনের কর্মীরা আন্তরিক থাকায় গরীব-অসহায় মানুষদের সাধ্য অনুযায়ী  আর্থিক সহযোগিতা করা সম্ভব হয়েছে।

তিনি নগরবাসী ও নগর ভবনের সকল কর্মকর্তা-কর্মচারীদের কাছে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন সরকারের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকলে বরিশাল নগরীর স্বাভাবিক উন্নয়ন কর্মকান্ড করা যাবে। সরকার নেতিবাচক দৃষ্টিতে তাকালে নগরবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হবে। তিনি নব-নির্বাচিত মেয়রের সার্বিক সহযোগিতার জন্য নগর ভবনের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহবান জানান।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রধান নির্বাহী কর্মকর্তা নিখিল চন্দ্র দাস। উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী তারিকুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খান মোঃ নূরুল ইসলাম সহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১