July 23, 2017

বিসিসির দায়িত্ব নিলেন মেয়র কামাল

--- ৮ অক্টোবর, ২০১৩

today-bcc

কাজী রনী ॥ বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) দায়িত্বভার গ্রহন করেছেন নবনির্বাচিত মেয়র আহসান হাবিব কামাল। মঙ্গলবার দুপুরে আহসান হাবিব কামালকে আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব বুঝিয়ে দেন ভারপ্রাপ্ত মেয়র আলতাফ মাহমুদ।

গত ১৫ জুন অনুষ্ঠিত বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শওকত হোসেন হিরনকে প্রায় ১৭ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে বিএনপি প্রার্থী আহসান হাবিব কামাল। মেয়র নির্বাচিত হওয়ার ৩ মাস ২৪ দিন পর মেয়রের দায়িত্ব পেলেন তিনি। দায়িত্ব গ্রহনের আগে নতুন মেয়রকে সংবর্ধনা দেয় সিটি কর্পোরেশনের কর্তকর্তা-কর্মচারীরা।

মেয়রের দায়িত্ব বুঝে নেয়ার পরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আহসান হাবিব কামাল। মতবিনিময় কালে নতুন মেয়র কামাল বলেন, ১৪৩ কোটি ১৮ লাখ টাকা দেনা নিয়ে তিনি বরিশাল সিটি কর্পোরেশনের দায়িত্ব গ্রহন করেছেন। দেনা যতই থাকুক না কেন নগরীর উন্নয়ন ব্যাহত হবে না বলে জানান তিনি। নগরবাসীর কাছে দেয়া প্রতিশ্র“তি বাস্তবায়ন করা হবে।

পাশাপাশি বিশুদ্ধ পানি সরবরাহ, স্যানিটেশন ও পরিবহন ব্যবস্থার উন্নয়ন সহ নগরীর জলাবদ্ধতা দূরীকরণের জন্য খাল খননের কথা বলেন নতুন মেয়র। এসময় বরিশাল সদর আসনের সংসদ সদস্য মজিবুর রহমান সরোয়ার, বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা নিখিল চন্দ্র দাস প্রমূখ উপস্থিত ছিলেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১