July 22, 2017

বরিশালে র‌্যাবের অভিযানে বিপুল পরিমানে ভিওআইপি সরঞ্জামসহ গ্রেফতার-২

--- ১৩ অক্টোবর, ২০১৩

rab-8

কাজী রনী ॥ নগরীর বিআইপি শাখা রোডের এপিবিএন পুলিশ অফিসের সম্মুখের একটি ভবন থেকে র‌্যাব বিপুল পরিমান অবৈধ সিম ও ভিওআইপি সরঞ্জামসহ দু’জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে  সদর উপজেলার মৌলভীরহাট গ্রামের হেলাল উদ্দিনের পুত্র ইমরান হোসেন আকাশ (২১) ও ময়মনসিহ জেলার ফুলতলা গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র শরিফুল ইসলাম (২৫)। তাদের দু’জনই ডিপ্লোমা প্রকৌশলী বলে নিজেদের পরিচয় দিয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারী র‌্যাব-৮ এর সিপিসি-১ কমান্ডার ক্যাপ্টেন বাশার জানান- তারা গোয়েন্দা তৎপরতার মাধ্যমে জানতে পারেন  বিআইপি সড়কে অবৈধ সংযোগ ব্যবহার সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে একটি চক্র। বেশ কয়েকদিন অনুসন্ধান চালিয়ে র‌্যাব নিশ্চিত হয়েছেন ঐ সড়কের রাশিদা নিলয় ভবনের তিন তলায় এ চক্রটির অবস্থান।

সে অনুযায়ী রবিবার বেলা ৩ টার দিকে ক্যাপ্টেন বাশারের নেতৃত্বে এক প্লাটুন র‌্যাব ঐ বাড়িটি ঘেরাও করে তল্লাসী চালায়।  ভবনের তিন তলা থেকে দু’টি ভিওআইপি মেশিন, দু’টি ল্যাপটপ, একটি ডেস্কটপ, ১০টি বিভিন্ন  কোম্পানীর মোডেমসহ বিপুল পরিমান মোবাইল ফোনের সিমকার্ড  উদ্ধার করা হয়।  উদ্ধারকৃত সিমের সংখ্যা তাৎক্ষনিক গননা করে জানাতে পারেনি র‌্যাব। তবে এ নিয়ে র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিং করা হবে বলে ক্যাপ্টেন বাশার জানান। তিনি বলেন নগরীতে আরো ভিওআইপি ব্যবসার সাথে রাঘব- বোয়ালদের জড়িত থাকার তথ্য রয়েছে তাদের কাছে। ঐ সব ভিওআইপি ব্যবসায়ীদের সম্পর্কে অনুসন্ধান চলছে বলে র‌্যাব জানায়।    

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১